আইপিএলে বাজি ধরায় ৪ জুয়াড়ি আটক

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) ম্যাচে মোবাইলের অ্যাপসে বাজি ধরায় ভারতের চার জুয়াড়িকে আটক করা হয়েছে। গত রবিবার (১৭ এপ্রিল) রাতে ভারতের মুম্বাইয়ের বিভিন্ন জায়গায় অভিযান চালিয়ে তাদের আটক করেছে স্থানীয় পুলিশের ক্রাইম ইউনিটের একটি দল।

এই সময়ে তাদের কাছে থাকা মোবাইল ফোনসহ নগদ ৩ লাখ ২০ হাজার ৬০০ রুপি জব্দ করে পুলিশ। সোমবার (১৮ এপ্রিল) গণমাধ্যমকে এই খবরটি নিশ্চিত করেছেন পুলিশের ক্রাইম ইউনিটের সহকারী কমিশনার (এসিপি) ভিনায়ক ভাস।

ইতোমধ্যেই এই চার জুয়াড়ির নামে মামলা দায়ের করেছে পুলিশ। জানা গেছে তাদের নাম, পরিচয়ও। তারা হলেন, ইশরাক আহমেদ খান, শিব কুমার গুপ্ত, ইমরান সেলিম শেখ এবং মোহাম্মদ ইউসুফ। তথ্য প্রযুক্তি আইন এবং ভারতীয় টেলিগ্রাফ আইনের অধীনে তাদেরকে গ্রেপ্তার দেখানো হয়েছে।

এদিকে করোনা মহামারির কারণে শুধু মহারাষ্ট্রে অনুষ্ঠিত হচ্ছে আইপিএলের এবারের আসর। ক্রিকেটারসহ ফ্র্যাঞ্চাইজি সংশ্লিষ্ট সবার শারীরিক দিকে বিবেচনা করেই এমন সিদ্ধান্ত নিয়েছে বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)।

মহারাষ্ট্রের ওয়াংখেড়ে স্টেডিয়াম, ডি ওয়াই পাতিল স্টেডিয়াম, ব্রেবোর্ন, মহারাষ্ট্র ক্রিকেট এসোসিয়েশন ও ডি ওয়াই পাতিল, এই চার ভেন্যুতেই হবে আইপিএলের গ্রুপ পর্বের সব ম্যাচ। তবে পরবর্তী পর্বের ম্যাচগুলো অন্য রাজ্যে অনুষ্ঠিত হওয়ায়ার সম্ভাবনা আছে। গেল কয়েক মৌসুম ৮ দল নিয়ে অনুষ্ঠিত হলেও এবারের আসরে বেড়েছে দল সংখ্যা। ৮ থেকে বেড়ে তা গিয়ে দাঁড়িয়েছে ১০টিতে। এমনকি বেড়েছে ম্যাচের সংখ্যাও।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.