করোনা আক্রান্ত হয়ে হাসপাতালে মার্শ

চলমান ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) হানা দিলো করোনা ভাইরাস। দিল্লি ক্যপিটালসের অলরাউন্ডার মিচেল মার্শ করোনা আক্রান্ত হয়েছেন। প্রথমে র‍্যাপিড টেস্টে পজিটভ ধরা পড়ার পর পি.সি.আর টেস্টেও পজিটিভ হন মার্শ। বর্তমানে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন এই অজি ক্রিকেটার।

২০ এপ্রিল পাঞ্জাব কিংসের বিপক্ষে মাঠে নামবে দিল্লি। এ কারণে ১৮ এপ্রিল ম্যাচটির ভেন্যু পুনেতে যাওয়ার কথা ছিল ফ্র্যাঞ্চাইজিটির। কিন্তু মার্শ করোনা আক্রান্ত হওয়ায় পরিকল্পনায় বদল এনেছে তারা। সেদিনের জন্য পুনে সফর বাতিল করেছে ফ্র্যাঞ্চাইজিটি। দলের সব ক্রিকেটারকে হোটেল রুমে আইসোলেশনে থাকার নির্দেশনা দেয়া হয়েছে। একদিন আগেই দিল্লির ফিজিও প্যাট্রিক ফারহার্ট করোনায় আক্রান্ত হন।

এবারের আইপিএলে শুরু থেকে খেলেননি মার্শ। কেবল গত ম্যাচেই দলের হয়ে প্রথম ম্যাচে খেলেন তিনি। সেই ম্যাচে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর বিপক্ষে ১৬ রানে হারে দিল্লি ক্যাপিটালস।

আইপিএলের এবারের আসরে কেবলই হানা দিয়েছে করোনা। টুর্নামেন্টটির গত আসরে ব্যাপকভাবে হানা দিয়েছিল করোনাভাইরাস। যে কারণে টুর্নামেন্টের মাঝ পথেই আইপিএল বন্ধ করতে বাধ্য হয়েছিল বোর্ড অব কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়া (বিসিসিআই)। যদিও পরবর্তীতে সংযুক্ত আরব আমিরাতে আয়োজন করা হয়েছিল আইপিএলের বাকি অংশ। এবারের আসর শুরুর আগেও করোনার প্রকোপে পড়েছিল ভারত। যে কারণে হোম এবং অ্যাওয়ে পদ্ধতি বাতিল করে মাত্র চারটি ভেন্যুতে মাঠে গড়াচ্ছে আইপিএল। মুম্বাইয়ের তিনটি এবং পুনের একটি ভেন্যুতে হচ্ছে টুর্নামেন্টটি। রয়েছে কঠোর জৈব সুরক্ষা বলয়ও।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.