রাজশাহী অঞ্চলের ব্যাংকিং কার্যক্রম নিয়ে ব্যাংকারদের সাথে সচিবের বৈঠক

অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ রাজশাহী সফরকালে ওই অঞ্চলের সব রাষ্ট্রায়ত্ত বাণিজ্যিক ও বিশেষায়িত ব্যাংকের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তাগণের সাথে আলোচনা করেন।
সম্প্রতি বাংলাদেশ ব্যাংকের রাজশাহী অফিস প্রাঙ্গণে তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণের মাধ্যমে দিনের কার্যক্রম শুরু করেন।

এসময় তিনি সামগ্রিক ব্যাংকিং কার্যক্রম, উন্নয়ন পরিকল্পনা ও এ অঞ্চলের অর্থনৈতিক উন্নয়নে ব্যাংকের অবদান সম্পর্কে আলোচনা করেন। সচিব ব্যাংক কর্মকর্তাদের বক্তব্য শোনেন ও এই অঞ্চলের আর্থ-সামাজিক উন্নয়নে ব্যাংকারদের পরিকল্পিত অংশীদ্বারিত্বের বিষয়ে জানতে চান। তিনি এসডিজি, ভিশন-২০৪১, ডেল্টা পরিকল্পনা ইত্যাদি সরকারি উদ্যোগ বাস্তবায়নে ব্যাংকারদের করণীয়/অনুসরণীয় কৌশল সম্পর্কে গুরুত্বপূর্ণ পরামর্শ দেন।

সভায় রাজশাহী অফিসের নির্বাহী পরিচালক জীবন কৃষ্ণ রায়, মহাব্যবস্থাপক এস.এম. আব্দুল হাকিম, মো. শওকাতুল আলম ও মো. মজিবুর রহমান, রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. আব্দুল মান্নান এবং রাজশাহী অফিসের সর্বস্তরের কর্মকর্তা-কর্মচারী ও বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.