ভালোর তো শেষ নেই: মুস্তাফিজ

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) এখন পর্যন্ত তিন ম্যাচ খেলেছেন মুস্তাফিজুর রহমান। তিনটি ম্যাচেই কিপটে বোলিং করেছেন তিনি। এমন দারুণ পারফরম্যান্স অব্যাহত রাখতে চান দেশের এই পেসার।

আইপিএলে নিজের খেলা প্রথম ম্যাচে গুজরাটের বিপক্ষে ২৩ রান খরচায় তিন উইকেট নেন মুস্তাফিজ। এরপর লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে ২৬ রান খরচায় উইকেটশূন্য ছিলেন তিনি। তারপরের ম্যাচে কলকাতা নাইট রাইডার্সের বিপক্ষে ২১ রান খরচ করেও ছিলেন উইকেট শূন্য।

নিজের কিপটে বোলিং প্রসঙ্গে মুস্তাফিজ বলেন, ‘ভালোর তো শেষ নাই। খেলতে নামলে আমি সবসময় চেষ্টা করি নিজের সেরাটা দেয়ার। সব ক্রিকেটারের জন্যই এটা অনেক অনুপ্রেরণাদায়ক। দল হারুক বা জিতুক আপনি ভালো পারফরম্যান্স করলে ড্রেসিং রুমে সম্মান পাবেন, সবাই এগিয়ে দেবে- এটা দারুণ ব্যাপার। এখানে অনেকের সাথে আমি কম বেশি খেলেছি। আমি একসাথে না খেললেও, প্রতিপক্ষ হিসেবে ছিল অনেকে। গত আসরে আমার সঙ্গে চেতন সাকারিয়া ছিল। ডেভিড ওয়ার্নারের সঙ্গে আমি দুই বছর খেলেছি। সবমিলিয়ে বেশ ভালো। দুটো ম্যাচ জিতেছি, দুটো হেরেছি। ব্যাটিং বলেন বা বোলিং বলেন আমাদের দলের ব্যালেন্স বেশ দারুণ।’

এবারের মেগা নিলাম থেকে দুই কোটি ভিত্তিমূল্যে মুস্তাফিজকে দলে ভেড়ায় দিল্লি ক্যাপিটালস। আইপিএলের গত আসরে রাজস্থান রয়াল্লসের হয়ে খেলেছিলেন তিনি। এর আগে মুম্বাই ইন্ডিয়ান্স ও সানরাইজার্স হায়দরাবাদের হয়ে আইপিএল মাতিয়েছেন তিনি।

মুস্তাফিজ আরও বলেন, ‘মেগা নিলাম আমি দেখিনি। ওই সময়ে আমাদের বিপিএল চলছিল। ওই সময়ে দল ব্যাটিং করছিল। আমি ডাগআউটে ছিলাম। পরে একজন দেখার পর আমাকে বলল, ফিজ তুই দিল্লি ক্যাপিটালসে। তারপর ভালো লেগেছে কেননা আমি নতুন দলে। শেষ তিন বছর আমি তিনটি দলে খেলেছি।’

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.