এক হাতে ব্যাটিং করা শিখতে চান ওয়ার্নার

ঋষভ পান্তের কাছ থেকে এক হাতে শট খেলা শিখতে চান ডেভিড ওয়ার্নার। দিল্লি ক্যাপিটালসে যোগ দিয়েই এমনটা জানিয়েছেন অস্ট্রেলিয়ার এই ওপেনার। দিল্লির হয়ে মাঠে নামতে মুখিয়ে আছেন তিনি।

আইপিএলের গত আসরেই বোঝা গিয়েছিল, সানরাইজার্স হায়দরাবাদের সঙ্গে আর থাকছেন না ওয়ার্নার। নিজেদের শিরোপাজয়ী অধিনায়ককে মেগা নিলাম থেকেও কেনেনি হায়দরাবাদ। সুযোগ বুঝে নিলাম থেকে ওয়ার্নারকে দলে ভেড়ায় দিল্লি।

আইপিএল আরও আগে শুরু হলেও সেই সময়ে অস্ট্রেলিয়া দল পাকিস্তান সফরে থাকায় এবারের মৌসুমের শুরু থেকে ওয়ার্নারকে পায়নি দিল্লি। পাকিস্তান থেকে অস্ট্রেলিয়া গিয়ে কিংবদন্তি শেন ওয়ার্নের শেষকৃত্য শেষ করে ভারতে আসেন ওয়ার্নার।

দলে যুক্ত হয়ে পান্ত প্রসঙ্গে ওয়ার্নার বলেন, ‘আমি ঋষভের কাছ থেকে এক হাতে শট খেলা শিখতে চাই। সে অল্প বয়সেই নেতৃত্ব দেয়া শিখে গেছে। ভারতীয় দলে সে গুরুত্বপূর্ণ একজন সদস্য। তার সঙ্গে ব্যাটিং করার জন্য আমি মুখিয়ে আছি। এই ফ্র্যাঞ্চাইজি হয়ে ফিরতে পেরে ভালো লাগছে। আমার আইপিএল ক্যারিয়ারের শুরুতে এই ফ্র্যাঞ্চাইজি (দিল্লি ডেয়ারডেভিলস) বড় রকমের ভূমিকা পালন করে। এই দলে বেশ কিছু পরিচিত মুখ আছে। নতুন কিছু মুখও আছে। এই দলে ফিরতে পেরে আমি আনন্দিত।’

জয় দিয়ে আইপিএলের এবারের আসর শুরু করে দিল্লি। এরপরের ম্যাচে গুজরাট টাইটান্সের বিপক্ষে অবশ্য হেরে যায় তারা। নিজেদের তৃতীয় ম্যাচে ৭ এপ্রিল লক্ষ্ণৌ সুপার জায়ান্টসের বিপক্ষে মাঠে নামবে দিল্লি। এই ম্যাচটিতে খেলার দারুণ সম্ভাবনা আছে ওয়ার্নারের।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.