মাঝরাতে সড়ক দুর্ঘটনায় প্রাণ গেলো ছাত্রলীগ নেতাসহ ৩ জনের

দিনাজপুরের নবাবগঞ্জে সড়ক দুর্ঘটনায় ইউনিয়ন ছাত্রলীগের যুগ্ম আহ্বায়কসহ তিনজন নিহত হয়েছেন। বুধবার (৩০ মার্চ) রাতে উপজেলার আলমনগর বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, উপজেলার উত্তর শ্যামপুর গ্রামের মো. রবিউল ইসলামের ছেলে রিমন ইসলাম (২২), নারায়নপুর গ্রামের ইয়াসিন আলীর ছেলে কিবরিয়া ইসলাম (৩০) ও কাঁচদহ গ্রামের জাহিদুল ইসলামের ছেলে সাব্বির হোসেন (২৩)। এর মধ্যে কিবরিয়া ইসলাম উপজেলার বিনোদনগর ইউনিয়ন শাখা ছাত্রলীগের যুগ্ম আহ্বায়ক।

পুলিশ ও স্থানীয়রা জানায়, রবিউল, রিমন ও সাব্বির নবাবগঞ্জ বাজার থেকে মোটরসাইকেলে কাঁচদহ বাজারে যাচ্ছিলেন। আলমনগর বাজারের সামনে পৌঁছালে অজ্ঞাত এক গাড়ি তাদের মোটরসাইকেলের পেছনে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। এতে ঘটনাস্থলেই তিন জন মারা যান। রাত ৩টার দিকে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে পুলিশ। নিহতদের পরিবারের কোনও অভিযোগ না থাকায় ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়েছে।

সাব্বিরের চাচাতো ভাই বুলবুল আহমেদ জানান, সাব্বিরসহ বাকি দুই জন উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি শাহিনুর রহমান সবুজের কাঁচদহ এলাকায় ইজারা করা নদী থেকে বালু তোলার টাকা সংগ্রহ করতেন। প্রতিদিনের মতো বুধবারও টাকা নিয়ে নবাবগঞ্জে গিয়েছিলেন। কিন্তু তাদের ফিরে আসতে হলো লাশ হয়ে। তিন জনই সবুজের সঙ্গে কাজ করতেন বলে নিশ্চিত করেছেন তিনি।

নবাবগঞ্জ থানার পরিদর্শক (তদন্ত) তাওহিদ জানান, ঘাতক গাড়িটি শনাক্ত করে আটকের চেষ্টা চলছে। এ ঘটনায় নবাবগঞ্জ থানায় একটি অপমৃত্যু মামলা করা হয়েছে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.