অস্কারের মঞ্চে কষে চড় (ভিডিও)

অস্কারের মঞ্চ বরাবরই রোমাঞ্চকর। নানা ঘটনা ঘটেছে এই মঞ্চে। কিন্তু রোববার রাতে যে ঘটনা ঘটল, সম্ভবত অস্কারের ইতিহাসে এমন আর কখনো হয়নি। গোটা বিশ্ব যখন টেলিভিশন সেটের দিকে তাকিয়ে, তখন দেখা গেল উইল স্মিথ উঠে গিয়ে সপাটে চড় মারলেন উপস্থাপক এবং কমেডিয়ান ক্রিস রককে।

ক্রিস স্মিথের পুরস্কার ঘোষণার আগে রসিকতা করছিলেন ছবিতে তার চুল নিয়ে। রসিকতার মধ্যেই স্মিথের স্ত্রী জাডার প্রসঙ্গ তোলেন তিনি। এরপরেই দেখা যায় দ্রুত পায়ে মঞ্চে পৌঁছালেন স্মিথ। ক্রিস তখনো রসিকতা করছেন। স্মিথ মঞ্চে উঠে সপাটে চড় কষালেন ক্রিসকে।

তারপর মঞ্চ থেকে নেমে এসে চেঁচিয়ে বলেন, ‘তোমার মুখে যেন আর আমার স্ত্রীর নাম না শুনি।’ বস্তুত, স্মিথ এমন কিছু শব্দ ব্যবহার করেন যে, কিছুক্ষণের জন্য সরাসরি সম্প্রচারে বিপ আওয়াজ দিতে হয়। যাতে স্মিথের ভাষা সম্প্রচারিত না হয়। মঞ্চে তখন হতভম্ব হয়ে দাঁড়িয়ে ক্রিস।

ঘটনার পর অনেকে মনে করেছিলেন, এই অংশটিও সম্ভবত স্ক্রিপ্টেড। কিন্তু পরে বোঝা যায়, স্মিথ রেগে গিয়েই এ কাজ করেছেন। ২০১৮ সালে স্মিথের স্ত্রী জাডার একটি কঠিন রোগ ধরা পড়ে। তিনিও একজন অভিনেত্রী। তারপর থেকে স্মিথ স্ত্রীকে নিয়ে অত্যন্ত সংবেদনশীল হয়ে পড়েছেন বলে মনে করছেন অনেকে। সূত্র: ডিডাব্লিউ, নিউ ইয়র্ক টাইমস

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.