টিকিট বাতিল করেছেন সাকিব, দেশে ফিরছেন না আজ

হঠাৎ অসুস্থ হয়ে পড়েছেন সাকিব আল হাসানের মা ও দুই সন্তানসহ পরিবারের পাঁচ সদস্য। তারা রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। এমন অবস্থায় দেশে ফিরে আসার সিদ্ধান্ত নিয়েছিলেন সাকিব।

আজ রাতেই দেশে ফেরার গুঞ্জন থাকলে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে তৃতীয় ওয়ানডে খেলেই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়ে ভাববেন সাকিব। এমনটাই জানিয়েছেন বাংলাদেশ দলের টিম ডিরেক্টর খালেদ মাহমুদ সুজন।

এ প্রসঙ্গে এক ভিডিও বার্তায় সুজন বলেন, ‘হ্যাঁ, যাবার কথা ছিল এটা সত্যি কথা। বিসিবিতে জালাল ভাই (জালাল ইউনুস) হয়তো বলেছেও যে ও চলে যাচ্ছে। তবে একটু পরে সাকিব ডিসাইড করেছে যে ও যাচ্ছে না, তৃতীয় ওয়ানডে খেলেই আমরা ডিসাইড করব।’

পরিবারের সদস্যদের স্বাস্থ্যের অবস্থার ওপর অনেকাংশেই নির্ভর ছিল সাকিবের দেশে ফেরা বা না ফেরার বিষয়টি। সব কিছু বিবেচনা করে তৃতীয় ওয়ানডে খেলেই দেশে ফেরার সিদ্ধান্ত নিয়েছেন এই টাইগার অলরাউন্ডার।

এ প্রসঙ্গে জালাল ইউনুস বলেছেন, ‘ও তার টিকিট বাতিল করেছে। তাই আজ রাতে দেশে ফিরছে না। তৃতীয় ওয়ানডে খেলেই সে দেশে ফিরবে।’

ওয়ানডে সিরিজ শেষে দেশে ফিরে এলেও টেস্ট সিরিজের আগে আবারও দলের সঙ্গে যোগ দিতে পারেন সাকিব। এমনটাই জানা গেছে দলীয় সূত্রে।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.