সানি লিওন ছাড়াও ঢাকায় আসেন যে তারকারা

শনিবার (১২ মার্চ) বিকেলে ঢাকায় আসেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী, আইটেম গার্ল খ্যাত সানি লিওন। ফেসবুক পেজে একটি ছবি পোস্ট করে এই তারকা নিজেই বিষয়টি নিশ্চিত করেছেন। তার সেই ছবিতে দেখা যায় তিনি ঢাকার বিমানবন্দরে। তার পেছনে লেখা রয়েছে ‘ওয়েলকাম টু বাংলাদেশ’। ছবিটির ক্যাপশনে সানি লিওন লেখেন, ‘এই সুন্দর দেশটিতে এসে খুব খুশি আমি।’

ঢাকায় আসার পর সানি লিওনকে বরণ করে নিয়েছেন গানবাংলা টিভির কর্ণধার ও সংগীতশিল্পী কৌশিক হোসেন তাপস। সানির সঙ্গে তার স্বামী ড্যানিয়েল ওয়েভারও এসেছেন। তারা তিনজন মিলে একটি সেলফিও তুলেছেন। সে ছবি শেয়ার দিয়ে তাপস লিখেছেন, ‘সময় এখন উদযাপনের’।

জানা যায়, কৌশিক হোসেন তাপস ও ফারজানা মুন্নী দম্পতির মেয়ের বিয়ের নিমন্ত্রণে বাংলাদেশে আসেন সানি লিওন।

এদিন রাতে ঢাকার একটি নামি রেস্তরাঁয় আয়োজন করা হয় জমকালো সেই বিয়ের অনুষ্ঠানের। সেই অনুষ্ঠানে পারফর্মও করেন সাবেক এই পর্নস্টার।

এদিকে, সানি লিওন একা নন ওই বিয়ের অনুষ্ঠানে যোগ দেন বলিউড-টলিউডের আরও কয়েকজন তারকা। এদের মধ্যে রয়েছেন বলিউড অভিনেত্রী নারগিস ফাখরি, গায়ক কৈলাস খের, গায়িকা ‘কাঁটা লাগা’খ্যাত গায়িকা শেফালি জারিওয়ালা, অদিতি সিং শর্মা।

এছাড়াও কলকাতার জনপ্রিয় অভিনেত্রী ও সংসদ সদস্য মিমি চক্রবর্তী এবং নুসরাত জাহানও এসেছিলেন এই অনুষ্ঠানে। নুসরাতের সঙ্গে ছিলেন তার সঙ্গী অভিনেতা যশ দাশগুপ্ত।

মুন্নী-তাপসের মেয়ের বিবাহপরবর্তী সংবর্ধনার ওই আয়োজনের ভিডিও সামাজিকমাধ্যমে ছড়িয়ে যায়। যেখানে সানি লিওনের সঙ্গে বাংলাদেশের গায়িকা ঐশী, প্রতীক হাসান, তাসনিম আনিকাসহ অনেককেই নাচতে দেখা গেছে।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.