ডেথ রেফারেন্স শুনানির জন্য হাইকোর্টে ১১ বেঞ্চ গঠন

ডেথ রেফারেন্স মামলার কার্যক্রম পরিচালনার জন্য সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে ১১টি বেঞ্চ গঠন করেছেন প্রধান বিচারপতি। বুধবার (৯ মার্চ) প্রধান বিচারপতি হাসান ফয়েজ সিদ্দিকীর সই করা এ সংক্রান্ত এক বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়।

এতে বলা হয়েছে, আগামী ২০ মার্চ রোববার থেকে ৩১ মার্চ পর্যন্ত সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে মৃত্যুদণ্ডাদেশ কনফারমেশনের রেফারেন্স ও তার সঙ্গে সম্পর্কিত অন্যান্য মোকাদ্দমা নিষ্পত্তির লক্ষ্যে নিচে উল্লেখিত অবকাশকালীন বেঞ্চ গঠন করা হয়েছে।

প্রধান বিচারপতির করা সুপ্রিম কোর্টের হাইকোর্ট বিভাগে ১১টি বেঞ্চ হলো- হাইকোর্টের বিচারপতি সৈয়দ মোহাম্মদ জিয়াউল করিম ও বিচারপতি সরদার মো. রাশেদ জাহাঙ্গীর, বিচারপতি এসএম এমদাদুল হক ও বিচারপতি কেএম জাহিদ সারওয়ার, বিচারপতি মো. রেজাউল হাসান ও বিচারপতি কাজী ইবাদাত হোসেন, বিচারপতি শেখ মো. জাকির হোসেন ও বিচারপতি মো. জাকির হোসেন, বিচারপতি হাবিবুল গণি ও মো. খায়রুল আলম, বিচারপতি মোস্তফা জামান ইসলাম ও বিচারপতি আহমেদ সোহেল, বিচারপতি মোহাম্মদ উল্লাহ ও বিচারপপিত মো. আতোয়ার রহমান. বিচারপতি মো. ইকবাল কবির ও মো. কামরুল হোসেন মোল্লা, বিচারপতি এএসএম আব্দুল মোবিন ও বিচারপতি এসএম মনিরুজ্জামান, বিচারপতি মো. মোস্তাফিজুর রহমান ও বিচারপতি মুহাম্মদ মাহবুব-উল-ইসলাম এবং বিচারপতি এসএম কুদ্দুস জামান ও বিচারপতি মোহাম্মদ আলী।

 

অর্থসূচক/এএইচআর

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.