করোনা টিকার বুস্টার ডোজ নিলেন খালেদা জিয়া

করোনা টিকার বুস্টার ডোজ নিয়েছেন বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া। রাজধানীর শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার ইনস্টিটিউট ও হাসপাতালে টিকা নেন তিনি। ৩য় ডোজ হিসেবে খালেদা জিয়া ফাইজারের টিকা নিয়েছেন।

বুধবার (২৩ ফেব্রুয়ারি) বিকেল পৌনে ৫টার দিকে টিকা নিতে হাসপাতালে যান খালেদা জিয়া। দলীয় নেতাকর্মী পরিবেষ্টিত থাকায় খালেদা জিয়াকে গাড়িতে রেখেই টিকা দেওয়া হয়।

এর আগে বিকেল ৪টা ১৩ মিনিটে বুস্টার ডোজ টিকা নিতে গুলশানের বাসভবন ফিরোজা থেকে হাসপাতালের উদ্দেশে রওনা হয় খালেদা জিয়াকে বহনকারী গাড়ি। খালেদা জিয়ার সঙ্গে হাসপাতালে আসেন তার ভাইয়ের স্ত্রী কানিজ ফাতিমা ও গৃহকর্মী ফাতেমা বেগম।

বিএনপির ভাইস চেয়ারম্যান ডা. এ জেড এম জাহিদ হোসেন বলেন, ‘কিছুক্ষণ আগে দেশনেত্রী খালেদা জিয়া ফাইজার কোম্পানির প্রস্তুতকরা বুস্টার ডোজ টিকা নিয়েছেন। আগে নিয়েছিলেন মডার্নার টিকা।’

তিনি আরও বলেন, খালেদা জিয়াসহ মোট চারজন বুস্টার ডোজ নিয়েছেন। অন্য তিনজন হলেন খালেদা জিয়ার পারিবারিক সহকারী রুপা শিকদার, আব্দুর রহিম ও আব্দুল খালেক।

এদিকে খালেদা জিয়ার আগমন উপলক্ষে বিএনপির অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীরা জড়ো হয়ে স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন হাসপাতালের আশপাশ। তারা খালেদা জিয়ার মুক্তি দাবি করেন।

খালেদা জিয়ার গাড়ি বহরে ছিলেন ঢাকা মহানগর উত্তর বিএনপির আহ্বায়ক আমান উল্লাহ আমান, সদস্য সচিব আমিনুল হক, বিএনপির যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, হাবিব উন নবী খান সোহেল, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. রফিকুল ইসলাম, যুবদলের সভাপতি সাইফুল আলম নিরব, সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু, খালেদা জিয়ার বিশেষ সহকারী শামসুর রহমান শিমুল বিশ্বাস, প্রেস উইং সদস্য শায়রুল কবির খান, শামসুদ্দিন দিদার প্রমুখ।

বিএনপির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের সদস্য শায়রুল কবির খান জানান, গত বছরের ১৯ জুলাই প্রথম ডোজ এবং ১৮ আগস্ট দ্বিতীয় ডোজ টিকা নেন সাবেক এই প্রধানমন্ত্রী। গত বছরের ১১ এপ্রিল খালেদা জিয়া করোনায় আক্রান্ত হয়েছিলেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.