গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুজনের মৃত্যু

নারায়ণগঞ্জ সদর উপজেলার আলীগঞ্জে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ দুজনের মৃত্যু হয়েছে। সোমবার (২১ ফেব্রুয়ারি) শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। নিহতরা হলেন-মো. আলম হোসেন (৪৫) ও মো. জজ মিয়া (৫০)।

সোমবার (২১ ফেব্রুয়ারি) ইনস্টিটিউটের চিকিৎসক পার্থ শংকর পাল এ তথ্য নিশ্চিত করে জানান, জজ মিয়া সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় মারা যান ও আলম রোববার (২০ ফেব্রুয়ারি) দিনগত রাতে মারা গেছেন।

রোববার দুপুরের দিকে নারায়ণগঞ্জ ফতুল্লা এলাকায় অগ্নিকাণ্ডে দগ্ধ হন শিশুসহ মোট সাতজন। দগ্ধদের মধ্যে সাতজনকে আশঙ্কাজনক অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হন। এরা হলেন- মো. আলম মিয়া (৪৫), মো. জজ মিয়া (৫০), হাসিনা মমতাজ (৪৭), সাথী আক্তার (২০), তাহমিনা আক্তার (১৮), আসমা আক্তার (৪৫) ও হাফসা আক্তার (০৬)। এছাড়া দগ্ধ শেফালি বেগম (৪০), আব্দুল বাতেন (৫০), আফসানাকে (২) স্থানীভাবে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়।

ফায়ার সার্ভিসের নারায়ণগঞ্জের উপ-পরিচালক আব্দুল্লাহ আল আরেফীন বলেন, আলীগঞ্জ ব্যাপারী বাড়ি এলাকায় গাড়িচালক সিলিন্ডার থেকে গ্যাস অপসারণ করছিলেন। এ সময় পাশে থাকা আলম নামের এক ব্যক্তি সিগারেটে আগুন ধরাতেই এ অগ্নিকাণ্ড ঘটে। এতে ১০ জন দগ্ধ হন।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.