কৃষিবিদ ফিড’র সেলস মিটিং অনুষ্ঠিত

আগামী এক বছরে দ্বিগুণ অর্জনের লক্ষমাত্রা নিয়ে কৃষিবিদ ফিড লি. এর ‘ডাবলিং দ্যা ফিগার’ শীর্ষক সেলস মিটিং বুধবার (০২ ফেব্রুয়ারি ) কৃষিবিদ সিটিতে  সম্পন্ন হয়েছে। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ ফিড লি. এর চেয়ারম্যান কৃষি বিজ্ঞানী ড. আলী আফজাল

প্রধান অতিথির বক্তব্যে ড. আলী আফজাল বলেন, কৃষিবিদ ফিড মানুষের আস্থা ও ভালবাসা নিয়ে দুর্বার গতিতে এগিয়ে চলছে, মানুষের আস্থা এবং আমাদের সামর্থের সংমিশ্রনে আগামী এক বছরে আমরা আমাদের বর্তমান সক্ষমতার দিগুণ করতে চাই।

তিনি আরও বলনে  কৃষিবিদ ফিড লিমিটেড আইপিও থেকে প্রাপ্ত টাকা দিয়ে ইতোমধ্যে দিনাজপুর ও মাগুরায় পৃথক দুটি ফিড মিলের নির্মাণ কাজ চলছে, বর্তমানে কৃষিবিদ ফিড লিমিটেড প্রতি মাসে ছয় হাজার মেট্রিক টন ক্যাটল, ফিস ও পোল্ট্রি ফিড উৎপাদন করছে, নির্মানাধীন দুটি ফিড মিলের কাজ সম্পন্ন হলে প্রতি মাসে ১২,০০০ মেট্রিক টন ফিড উৎপাদন ও বিপনণ করতে পারবে বলে আশা রাখেন তিনি ।

অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কৃষিবিদ গ্রুপের চেয়ারম্যান প্রফেসর ড. রফিকুল ইসলাম সরকার, কৃষিবিদ গ্রুপের ডিএমডি কৃষিবিদ মু. আলমগীর, কৃষিবিদ ফিড লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক কৃষিবিদ রেজাউল করিম খান টুটুল সহ সারাদেশ থেকে আগত বিপনণ বিভাগের কর্মকর্তাবৃন্দ। অনুষ্ঠানে ২০২১ সালের বেষ্ট সেলারকে পুরস্কার প্রদান করা হয়।

 

 

 

 

 

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.