পূজা শেষে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় ৪ ভাই নিহত

কক্সবাজারের চকরিয়ায় পিকআপভ্যানের ধাক্কায় একসঙ্গে প্রাণ হারিয়েছেন চার ভাই। এ সময় আহত হয়েছেন তাদের পরিবারের আরও অন্তত পাঁচ সদস্য। হতাহতরা সবাই পারিবারিক পূজা কর্ম শেষ করে বাড়ি ফিরছিলেন।

মঙ্গলবার (৮ ফেব্রুয়ারি) ভোরে কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়ার ডুলাহাজারা মালুমঘাট খ্রিস্টান মেমোরিয়াল হাসপাতাল এলাকায় এই দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের ছেলে অনুপম শীল (৪৭), নিরুপম শীল (৪৫), দীপক শীল (৪০) ও চম্পক শীল (৩০)। এ সময় আহত হন- প্লাবন শীল (২২), রক্তীম শর্মা (৩৩), স্বরণ শীল (২৪), বোন হীরা শীল (৩২) ও মুন্নী (৩০)।

প্রত্যক্ষদর্শীর বরাত দিয়ে কক্সবাজারের চকরিয়ার মালুমঘাট হাইওয়ে থানার ইনচার্জ পরিদর্শক সাফায়েত হোসেন জানান, মঙ্গলবার ভোর সাড়ে পাঁচটার দিকে চকরিয়ার ডুলাহাজারা ইউনিয়নের সগীর শাহ কাটা গ্রামের মৃত সুরেশ চন্দ্র শীলের সাত ছেলে ও দুই মেয়েসহ পরিবারের ৯ সদস্য পারিবারিক পূজো দিয়ে চট্টগ্রাম কক্সবাজার মহাসড়ক পার হচ্ছিলেন। এ সময় কক্সবাজারমুখী একটি দ্রুতগামী পিকআপভ্যান ধাক্কা দিলে ঘটনাস্থলে তারা গুরুতর আহত হন। আহতদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। পিকআপটি জব্দ ও চালককে আটক করার চেষ্টা চলছে বলে জানান তিনি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.