কয়েক ঘণ্টার মধ্যে শেষ ভারত-পাকিস্তান ম্যাচের টিকিট

টি-টোয়েন্টি বিশ্বকাপের পর্দা উঠতে আরো ৮ মাসের বেশি বাকি। এরই মধ্যে বিশ্বকাপের ফাইনালসহ ৪৫টি ম্যাচের টিকিট বিক্রি শুরু হয়েছে আইসিসির অফিসিয়াল ওয়েবসাইটে। ছাড়ার কয়েক ঘণ্টার মধ্যে ভারত-পাকিস্তান ম্যাচের টিকেট শেষ হয়ে গেছে। আগামী ২৩ অক্টোবর মেলবোর্ন ক্রিকেট গ্রাউন্ডে ভারত-পাকিস্তান দ্বৈরথ অনুষ্ঠিত হবে।

অস্ট্রেলিয়া বিশ্বকাপে প্রথম রাউন্ড ও সুপার টুয়েলভের প্রতিটি ম্যাচ দেখার জন্য শিশুদের (২-১৬ বছর বয়সী) টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ৫ ডলার করে। আর প্রাপ্তবয়স্কদের টিকিট সর্বনিম্ন ২০ ডলার করে।

অস্ট্রেলিয়া বিশ্বকাপের টিকিট বিক্রির জন্য ‘দিস ইজ দ্য বিগ টাইম’ নামে একটি প্রোগ্রাম শুরু করেছে আইসিসি। যার মাধ্যমে দর্শকদের টিকেট কিনতে আগ্রহী করতে প্রচার করছে ক্রিকেটের এই নিয়ন্ত্রক সংস্থা।

সুপার টুয়েলভে গ্রুপ দুইতে বাংলাদেশ, দক্ষিণ আফ্রিকার সঙ্গে থাকবে ভারত ও পাকিস্তান। এ ছাড়া এই গ্রুপে যুক্ত হবে প্রথম পর্বের গ্রুপ ‘বি’ এর চ্যাম্পিয়ন ও গ্রুপ ‘এ’ এর রানার্স আপ। এবারই প্রথমবারের মতো অস্ট্রেলিয়ার মাটিতে অনুষ্ঠিত হচ্ছে ছেলেদের টি-টোয়েন্টি বিশ্বকাপ। মেলবোর্ন ছাড়াও এই বিশ্ব আসরে ভেন্যু হিসেবে রয়েছে অ্যাডিলেড, ব্রিসবেন, হোবার্ট, পার্থ, সিডনি ও গিলং।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.