শ্বশুরের মৃত্যুর ঘটনায় রিয়াজের মামলা

ফেসবুক লাইভে এসে নিজের পিস্তল দিয়ে মাথায় গুলি করে ব্যবসায়ী আবু মহসিন খানের ‘আত্মহত্যা’র ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। আবু মহসিন খানের জামাতা চিত্রনায়ক রিয়াজ ধানমন্ডি থানায় এ অপমৃত্যুর মামলাটি দায়ের করেন।

বৃহস্পতিবার (৩ ফেব্রুয়ারি) এ তথ্য নিশ্চিত করে রাজধানীর ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইকরাম আলী মিয়া বলেন, আবু মহসিন খানের মৃত্যুর ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। তার মেয়ের জামাই চিত্রনায়ক রিয়াজ মামলাটি দায়ের করেছেন।

ফেসবুক লাইভে মৃত্যুর আগে দেনা-পাওনা এবং প্রতারণার বিষয়ে বেশ কিছু অভিযোগ করে গেছেন তিনি। এ বিষয়ে কী ধরনের ব্যবস্থা নেওয়া হবে—এমন প্রশ্নের জবাবে ইকরাম আলী বলেন, আমরা সব বিষয় তদন্ত করে দেখছি। পরবর্তী সময়ে এ বিষয়ে জানানো যাবে। এ ঘটনার জন্য যাদের সম্পৃক্ততা পাওয়া যাবে তাদের বিরুদ্ধে তদন্তপূর্বক ব্যবস্থা নেওয়া হবে।

পরিবারের পক্ষ থেকে অন্য আর কোনও মামলা দায়ের করা হবে কিনা এমন প্রশ্নের জবাবে ধানমন্ডি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এখন পর্যন্ত নিহতের পরিবারের পক্ষ থেকে একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। এ বিষয়ে পরিবারের পক্ষ থেকে আর কিছু আমাদের জানানো হয়নি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.