অবশেষে মুক্তি পাচ্ছে ‘আরআরআর’

মুক্তির অপেক্ষায় দিন গুনছে বহুল প্রতিক্ষীত প্যান ইন্ডিয়ান সিনেমা ‘আরআরআর’। সিনেমার নাম ঘোষণা হওয়ার পর থেকেই ভক্তরা অধীর আগ্রহে রয়েছেন। বেশ কয়েকবার এর মুক্তির তারিখ নির্ধারণ করা হয়েছে। কিন্তু করোনা বাঁধার শিকার হয়ে বারবার তারিখ পিছিয়েছে।

এ বছরের শুরুতেই ৭ জানুয়ারি মুক্তি পাওয়ার কথা ছিল এসএস রাজামৌলি পরিচালিত ‘আরআরআর’। তবে নতুন করে জানানো হলো ২৫ মার্চ সিনেমাটি বড় পর্দায় দেখা যাবে।

এ ছবিতে অভিনয় করেছেন দক্ষিণী সিনেমার দুই জনপ্রিয় তারকা রাম চরণ ও জুনিয়র এনটিআর। রয়েছেন বলিউড অভিনেত্রী আলিয়া ভাটও। ক্যামিও চরিত্রে দেখা যাবে বলিউডের আরেক অভিনেতা অজয় দেবগনকে।

করোনার কারণে অনিশ্চিত ছিল সিনেমাটির মুক্তি। করোনার তৃতীয় ঢেউ ও ওমিক্রনের সংক্রমণ বেড়ে যাওয়ায় ভারতের অনেক প্রদেশের সিনেমা হল বন্ধের ঘোষণা দেওয়া হয়। এতে সিনেমা মুক্তি না দেওয়ার সিদ্ধান্ত নেন নির্মাতারা।

সম্প্রতি নির্মাতারা একটি নতুন পোস্টার শেয়ার করেছেন। যেখানে ঘোষণা দিয়েছেন সিনেমার মুক্তির নতুন দিন।

এর আগে নির্মাতারা তাদের সর্বশেষ আপডেটে জানিয়েছিলেন, ‘যদি দেশের মহামারি পরিস্থিতি ভালো হয়ে যায় ও পূর্ণ ধারণ ক্ষমতা নিয়ে সিনেমা হল খুলে দেওয়া হয় তাহলে আমরা ১৮ মার্চ সিনেমাটি মুক্তি দিবো। অন্যথায় ‘আরআরআর’ মুক্তি পাবে ২৮ এপ্রিল।’

তবে এখন নির্মাতারা মুক্তির জন্য ২৫ মার্চকে বেছে নিয়েছেন।

৪০০ কোটি রুপির মেগা-বাজেটে তৈরি করা হয়েছে সিনেমাটি। দুই কিংবদন্তি বিপ্লবী এবং বাড়ি থেকে অনেক দূরে তাদের যাত্রার গল্প নিয়ে সিনেমাটি নির্মিত। এতে রাম চরণ এবং জুনিয়র এনটিআর থাকবেন যথাক্রমে মুক্তিযোদ্ধা আলুরি সিতারামন রাজু এবং কোমারাম ভীমের চরিত্রে অভিনয় করেছেন।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.