খুলনা বিভাগে করোনায় মৃত্যু আরও ৪

খুলনা বিভাগে বেড়েছে করোনায় মৃতের সংখ্যা। গত ২৪ ঘণ্টায় বিভাগে করোনায় চারজনের মৃত্যু হয়েছে। এই সময়ে করোনা শনাক্ত হয়েছে ৭৫৯ জনের। এরআগে রোববার বিভাগে ৭৮৪ জনের করোনা শনাক্ত এবং একজনের মৃত্যু হয়েছিল।

সোমবার (৩১ জানুয়ারি) দুপুরে খুলনা বিভাগীয় স্বাস্থ্য পরিচালক ডা. মো. মনজুরুল মুরশিদ স্বাক্ষরিত এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদন থেকে জানা যায়, গত ২৪ ঘণ্টায় খুলনা বিভাগে করোনায় চারজনের মৃত্যু হয়েছে। এরমধ্যে কুষ্টিয়ায় দুইজন, খুলনা ও যশোরের একজন করে মারা গেছেন। একইসময়ে বিভাগে করোনা শনাক্ত হয়েছে সংখ্যা ৭৮৪ জনের। এর মধ্যে শীর্ষে রয়েছে খুলনা। এই জেলায় সর্বোচ্চ ২০৭ জনের শনাক্ত হয়েছে। আর কুষ্টিয়ায় ১৩৪ জন ও যশোরে ১১৫ জনের করোনা শনাক্ত হয়।

এছাড়া বাগেরহাটে ৫৯ জন, সাতক্ষীরায় ৭১ জন, ঝিনাইদহে ৫৮ জন, চুয়াডাঙ্গায় ৩২ জন, নড়াইলে ২১ জন, মাগুরায় ৩৫ জন ও মেহেরপুরে ২৭ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্ত সংখ্যা বিবেচনায় জেলাগুলোর মধ্যে শীর্ষে আছে খুলনা। এখানে ৩০ হাজার ৩১৪ জনের করোনা শনাক্ত হয়েছে। শনাক্তের সংখ্যায় সবচেয়ে কম মাগুরায় ৪ হাজার ৪৩৬ জন। এছাড়া করোনায় সর্বোচ্চ মৃত্যু হয়েছে খুলনায়। এই জেলায় মারা গেছে ৮১১ জন। আর মৃতের সংখ্যায় সবচেয়ে কম সাতক্ষীরায় ৮৮ জন।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.