রাজশাহীতে একদিনে মৃত্যু আরও ৪

গত ২৪ ঘণ্টায় রাজশাহীতে করোনায় আক্রান্ত ও সংক্রমণের উপসর্গ নিয়ে ৪ জনের মৃত্যু হয়েছে। শনিবার সকালে জশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী এ তথ্য নিশ্চিত করেছেন।

রামেক হাসপাতাল সূত্র জানিয়েছে, করোনায় আক্রান্ত হয়ে ২ জন মারা গেছেন। তাদের একজন রাজশাহী ও একজন নওগাঁর বাসিন্দা। এ ছাড়া, সংক্রমণের উপসর্গ নিয়ে রাজশাহীর আরও ২ জন মারা গেছেন। ৪ জনের মধ্যে ২ জন নারী ও ২ জন পুরুষ।

শামীম ইয়াজদানী বলেন, গত ২৪ ঘণ্টায় রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) ল্যাবরেটরিতে রাজশাহীর ১৮৬টি নমুনা পরীক্ষা করে ১২০ জনের করোনা শনাক্ত হয়েছে। পরীক্ষা বিবেচনায় শনাক্তের হার ৬৪ দশমিক ৫২ শতাংশ। নতুন করে করোনা আইসোলেশন ওয়ার্ডের ৪ জন ভর্তি হয়েছেন। সুস্থ হয়ে বাড়ি ফিরে গেছেন ৪ জন। বর্তমানে ১০৪টি শয্যার বিপরীতে ৫১ জনকে চিকিৎসা দেওয়া হচ্ছে।

করোনা সংক্রমণ ঊর্ধ্বগতির রাশ টানতে আজ রাত ৮টা থেকে জেলার সব দোকান, শপিংমল, বিনোদন কেন্দ্র, রেস্তোরাঁসহ সব প্রতিষ্ঠান বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছে জেলা প্রশাসন। জেলা ম্যাজিস্ট্রেট আব্দুল জলিল স্বাক্ষরিত গণবিজ্ঞপ্তিতে রাজশাহী জেলা করোনা নিয়ন্ত্রণ ও প্রতিরোধ কমিটির এ সিদ্ধান্ত জানানো হয়েছে।

 

অথূর্সচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.