এনসিসি ব্যাংকে প্রশিক্ষণ কর্মশালা

এনসিসি ব্যাংক লিমিটেডের কর্মকর্তাদের জন্য ‘ই-পেমেন্ট অব কাস্টমস্ ডিউটি, ফি, ট্যাক্স থ্রু আরটিজিএস সিস্টেম’ শীর্ষক এক প্রশিক্ষণ কর্মশালা গত শনিবার (২২ জানুয়ারি) ব্যাংকের ট্রেনিং ইন্সিটিটিউটে অনুষ্ঠিত হয়েছে।

ব্যাংকের এসইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে কর্মশালাটি উদ্বোধন করেন। এসময় ব্যাংকের এসভিপি ও হেড অব হিউম্যান রিসোর্সেস্ ডিভিশন সৈয়দ হাসনাইন মামুন, ভিপি ও হেড অব ট্রেজারি অপারেশন্স মো. রাশিদুল হাসান, বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সার্ভিস ডির্পাটমেন্টের প্রোগামার শেখ ইবনে মাসুদ এবং সোনালী ব্যাংকের গর্ভরর্মেন্ট একাউন্টস্ এন্ড সার্ভিসেস ডিভিশন-এর প্রিন্সিপাল অফিসার মো. ইউসুফ মাহমুদ দেওয়ান উপস্থিত ছিলেন। ট্রেনিং ইন্সিটিটিউটের এফএভিপি ও ফ্যাকাল্টি মেম্বার ড. সৈয়দ জাভেদ মো. সালেহ্উদ্দিন প্রশিক্ষণ কর্মশালাটি সমন্বয় করেন। মোট ২৫ জন প্রশিক্ষণার্থী কর্মশালায় অংশগ্রহণ করেন।

ব্যাংকের এসইভিপি ও হেড অব অপারেশন্স সৈয়দ তোফায়েল আলী প্রধান অতিথির বক্তব্যে আরটিজিএস সিস্টেমের মাধ্যমে কাস্টমস্ ডিউটি, ফি, ট্যাক্স এর ই-পেমেন্টের গুরুত্বপূর্ণ বিষয়াবলী নিয়ে আলোচনা করে এ বিষয়ে পেশাগত জ্ঞান আহরণের মাধ্যমে নিজেকে সমৃদ্ধ করে তোলার জন্য সংশ্লিষ্ট সকলের প্রতি আহবান জানান। এ ধরণের কর্মশালা ই-পেমেন্টের মাধ্যমে কাস্টমস্ ডিউটি, ফি, ট্যাক্স প্রদানে গ্রাহকদের সচেতনতা বৃদ্ধিতে সহায়ক হবে বলে তিনি আশা প্রকাশ করেন।

 

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.