উদযাপনে সতীর্থদের আচরণে মুগ্ধ খাওয়াজার আবেগঘন বার্তা

অস্ট্রেলিয়ার জয় উদযাপনে শ্যাম্পেইনে অস্বস্তি বোধ করছিলেন উসমান খাওয়াজা। এর ফলে বাকিরা শ্যাম্পেইন রেখে স্বাভাবিক উল্লাস করে। সতীর্থদের এমন আচরণে মুগ্ধ খাওয়াজা। তার বিশ্বাস, খেলায় অংশ গ্রহণের পাশাপাশি মানবিক মূল্যাবোধ যথেষ্ট গুরুত্বপূর্ণ। আর অস্ট্রেলিয়া দল এই পথেই হাঁটছে।

অ্যাশেজ জয়ের পর উদযাপনে মেতেছিল গোটা অজি শিবির। বাকিদের মতোই এখানে ছিলেন উসমান খাওয়াজা। এক পর্যায়ে শ্যাম্পেইন পার্টি শুরু হওয়ায় অস্বস্তি বোধ করেন এই টপ অর্ডার ব্যাটার। তখন বাকিরা শ্যাম্পেইন বোতল রেখে দেয়। এরপর বেশ কয়েকজন তাকে পুনরায় উদযাপনে যোগ দিতে বলে। এরপর তিনি আবার উদযাপনে যোগ দেন।

খাওয়াজা বলেন, ‘তারা স্বাভাবিক শ্যাম্পেইন উদযাপন বন্ধ করে দিয়েছিল, যেন আমি পুনরায় যোগ দিতে পারি। খেলায় অংশগ্রহণের মতোই মানবিক মূল্যাবোধ আমাদের জন্য গুরুত্বপূর্ণ। আমার মনে হয়, আমরা সঠিক পথেই আছি।’

অস্ট্রেলিয়ার উদযাপনের সেই ভিডিও ইতোমধ্যেই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। অজি ক্রিকেটারদের এমন আচরণ মুগ্ধ করেছে ক্রিকেট ভক্তদেরও।

খাওয়াজা বলেন, ‘ভিডিওতে আপনারা যা দেখেছেন সেটা যদি, আমার প্রতি ছেলেদের অনুপ্রেরণা না হয়, তাহলে আমি জানি না এটা কী হবে।’

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...