বঙ্গবন্ধু সেতুতে দুর্ঘটনা, ঢাকা-টাঙ্গাইল মহাসড়কে যানজট

যমুনা নদীর ওপর নির্মিত বঙ্গবন্ধু সেতুতে লাশবাহী একটি গাড়ির সঙ্গে অন্য একটি গাড়ির সংঘর্ষের পর মহাসড়কে দীর্ঘ যানজট দেখা দিয়েছে। দুর্ঘটনার কারণে বঙ্গবন্ধু সেতু পূর্ব থেকে এলেঙ্গা পর্যন্ত ১৫ কিলোমিটার এলাকাজুড়ে তীব্র যানজট দেখা দিয়েছে। এতে ভোগান্তিতে পড়েছেন যানজটে আটকে থাকা গাড়িগুলোর যাত্রীরা।

শুক্রবার (১৪ জানুয়ারি) সকাল সাড়ে ৬টার দিকে বঙ্গবন্ধু সেতুর ২৬ নম্বর পিলারের কাছে এই দুর্ঘটনা ঘটে।

সেতু কর্তৃপক্ষ জানায়, ছুটির দিনের কারণে ভোর থেকেই পশ্চিমপাড়ের সিরাজগঞ্জ অংশে পরিবহনের চাপ ছিল। সকালের দিকে সেতুর ২৬ নং পিলারের কাছে ঢাকাগামী লাশবাহী একটি অ্যাম্বুলেন্সকে পেছন থেকে ধাক্কা দেয় একটি গাড়ি। এর ফলে ঢাকাগামী লেনে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়। দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত পরিবহনটি সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল শুরু হলেও টোল আদায়ের কারণে যানজট লম্বা হয়।

বঙ্গবন্ধু সেতু পূর্ব থানার উপপরিদর্শক (এসআই) শরিফুল ইসলাম বলেন, সকালের দিকে সেতুর ওপর দুর্ঘটনার ফলে মহাসড়কের দুই পাশে যানজটের সৃষ্টি হয়। এছাড়া যানজটের ফলে মালবাহী ট্রাকচালকরা গাড়ি বন্ধ করে ঘুমিয়ে পড়ে। এতে যানজটের সৃষ্টি হয়। খবর পেয়ে সেতুর ওপর দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত লাশবাহী গাড়িটি সরিয়ে নেওয়ার পর যানবাহন চলাচল শুরু হয়। তবে মহাসড়কে গাড়ির চাপ রয়েছে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...