ক্লাব নটরডেমিয়ান্স কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার ক্রেডিট কার্ড’ চালু ‘এমটিবির

মিউচুয়াল ট্রাস্ট ব্যাংক লি. (এমটিবি) সম্প্রতি, “ক্লাব নটরডেমিয়ান্স বাংলাদেশ লি.”-এর সদস্যদের জন্য বিশেষ সুবিধাসম্বলিত ‘এমটিবি ক্লাব নটরডেমিয়ান্স কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার ক্রেডিট কার্ড’-এর উদ্বোধন করে।

ক্লাব নটরডেমিয়ান্স বাংলাদেশ লি-এর সভাপতি, ব্রিগেডিযার জেনারেল মো.রেফায়েত উল্লাহ (অবসরপ্রাপ্ত), সভাপতি, ক্লাব নটরডেমিয়ান্স বাংলাদেশ লি.এবং এমটিবি’র ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী, সৈয়দ মাহবুবুর রহমান এই উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ক্লাব নটরডেমিয়ান্স বাংলাদেশ লি.-এর পক্ষ থেকে এন ই খোদা বাবু, মেম্বারশিপ ডেভেলপমেন্ট অ্যান্ড পাবলিক রিলেশন, কার্যনির্বাহী পরিষদের সদস্যবৃন্দ এবং বিভিন্ন ব্যাচের প্রতিনিধিবৃন্দ এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন। ব্যাংকের পক্ষ থেকে তারেক রিয়াজ খান, উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চীফ অপারেটিং অফিসার, মো. শাফকাত হোসেন, হেড অব এসএমই ও রিটেইল ব্যাংকিং ডিভিশন ও মো. আবু বকর সিদ্দিক, হেড অব কার্ডস এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

‘এমটিবি ক্লাব নটরডেমিয়ান্স কো-ব্র্যান্ডেড ভিসা সিগনেচার ক্রেডিট কার্ড’-এর গ্রাহকরা বিভিন্ন আকর্ষণীয় সুবিধা যেমন – লাউঞ্জকি-এর আওতায় ১১০০ টি আন্তর্জাতিক বিমানবন্দরে ফ্রি প্রবেশাধিকার, দেশ জুড়ে এমটিবি এয়ার লাউঞ্জে ফ্রি প্রবেশাধিকার, মিট ও গ্রিট সার্ভিস, শুভেচ্ছাসূচক এমটিবি প্রটেকশন প্ল্যান, বাই ওয়ান গেট ওয়ান সহ আরো অনেক সুবিধা উপভোগ

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...