স্বেচ্ছাসেবক লীগ নেতাকে গুলি করে হত্যা: ‘শুটার রাসেল’ গ্রেফতার

বগুড়া জেলা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জকে প্রকাশ্যে গুলি করে হত্যার ঘটনায় রাসেল ওরফে শুটার রাসেলকে গ্রেফতার করেছে র‌্যাব। সোমবার (১০ জানুয়ারি) রাতে রাজধানীর বনানী থেকে তাকে গ্রেফতার করা হয়।

মঙ্গলবার (১১ জানুয়ারি) এ তথ্য নিশ্চিত করে র‌্যাবের আইন ও গণমাধ্যম শাখার পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, গ্রেফতারকৃত আসামি শুটার রাসেল গুলি ছোড়ার দায় স্বীকার করেছে। রাসেলের বিরুদ্ধে বগুড়া সদর থানায় ছয়টি মামলা রয়েছে।

তিনি আরও বলেন, গত ২ জানুয়ারি বগুড়া সদর থানাধীন ডাবতলা এলাকায় রাসেলের নেতৃত্বে অস্ত্রধারী সন্ত্রাসীরা স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জকে জখম করে। শ্যুটার রাসেল তার হাতে থাকা অবৈধ আগ্নেয়াস্ত্র দিয়ে হত্যার উদ্দেশ্যে গুলি ছুড়লে নাজমুল হাসান অরেঞ্জেরর বাম চোখের পাশে দু’টি গুলি বিদ্ধ হয়।

এ ঘটনায় স্বেচ্ছাসেবক লীগ নেতা নাজমুল হাসান অরেঞ্জ ছাড়াও মিনহাজ শেখ আপেলের পেটের বাম পাশে গুলি বিদ্ধ হয় এবং বেশ কয়েকজন স্বেচ্ছাসেবক লীগের কর্মী আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করেন। তাদের মধ্যে নাজমুল হাসান অরেঞ্জ এর অবস্থা সংকটাপন্ন ছিল। গতকাল সোমবার (১০ জানুয়ারি) রাতে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...