ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো ৪ শ্রমিকের

কুষ্টিয়ায় ট্রাকের ধাক্কায় ভ্যানচালকসহ চার জন নিহত হয়েছেন। নিহতরা সবাই বিড়ি কারখানার শ্রমিক বলে জানা গেছে।

সোমবার (১০ জানুয়ারি) ভোর সাড়ে ৫টার দিকে সদর উপজেলার কুষ্টিয়া-ঝিনাইদহ মহাসড়কের বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মন্ডল হোটেলের সামনে এ দুর্ঘটনা ঘটে। এ সময় আলামপুর ইউনিয়নের বালিয়াপাড়া গ্রামের শরিফুলের স্ত্রী তহমিনা খাতুন আহত হয়েছেন। বর্তমানে তিনি কুষ্টিয়া জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার স্বস্তিপুর এলাকার হজেল হোসেনের ছেলে ভ্যানচালক মুক্তার হোসেন (৫০), একই এলাকার আজিজুল হকের স্ত্রী জেসমিন (৩০), আলামপুর হালদারপাড়া এলাকার ভাদু মোল্লার মেয়ে রোজিনা খাতুন (২৭) এবং হালদারপাড়ার মনোরঞ্জনের স্ত্রী স্বপ্না রানী (৪৫)। তারা সবাই শ্রমিক ছিলেন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, ভোর সাড়ে ৫টার দিকে কুষ্টিয়া সদর উপজেলার বটতৈল দক্ষিণপাড়া এলাকায় মন্ডল হোটেলের সামনে কুষ্টিয়া-ঝিনাইদহ সড়কে ঝিনাইদহগামী দ্রুতগতির একটি ট্রাক বিপরীতগামী একটি যাত্রীবাহী ভ্যানকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চার জন প্রাণ হারান। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে চার জনের লাশ উদ্ধার করে কুষ্টিয়া জেনারেল হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

এ তথ্য নিশ্চিত করে কুষ্টিয়া হাইওয়ে পুলিশের ওসি ইদ্রিস আলী জানান, চারটি লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ট্রাকটিকে জব্দ করা হলেও চালক পালিয়ে গেছে। নিহতদের মধ্যে তিন জন শ্রমিক এবং একজন ভ্যানচালক বলে জানান তিনি।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.