তৈমূর শামীম ওসমানের প্রার্থী: আইভী

নারায়ণগঞ্জের কথিত গডফাদার শামীম ওসমানের লোকজন তার (তৈমূর আলম খন্দকার) পাশে আছে। তিনি বিএনপির প্রার্থী না, সেলিম ওসমান ও শামীম ওসমানের প্রার্থী বলে মন্তব্য করেছেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত মেয়র প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী।

শনিবার (৮ জানুয়ারি) দুপুরে বন্দরে নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের প্রশ্নের জবাবে স্বতন্ত্র প্রার্থী অ্যাডভোকেট তৈমূর আলম খন্দকার প্রসঙ্গে তিনি একথা বলেন।

ডা. সেলিনা হায়াৎ আইভী বলেন, যেহেতু নির্বাচনটা দলীয় প্রতীকে হচ্ছে, তিনি বিএনপির প্রার্থী হলে দলের প্রতীক পেতেন। তিনি যেহেতু ধানের শীষ প্রতীক পাননি সেহেতু তিনি বিএনপির প্রার্থী নন। তার চারপাশে বিএনপির লোকজন আছে। গতকাল জাতীয় পার্টির লোকজনও তার সঙ্গে যোগ দিয়েছে।

তিনি আরও বলেন, নারায়ণগঞ্জে যত জল্পনা কল্পনাই হোক না কেন দিন শেষে ভোট শান্তিতেই হয়। আমি আশা করি ১৬ তারিখ এখানে শান্তিপূর্ণ ভোট হবে। মানুষ আমাকে ভোট দেবে এবং আমি জয়যুক্ত হবো।

আইভী বলেন, জাতীয় নির্বাচনের মুডে আমি নাই। স্থানীয় সরকার নির্বাচনের মুডে আছি। স্থানীয় সরকার নির্বাচন নিয়েই কথা বলতে চাই। আমার অনেক কাজ চলমান রয়েছে। আমি চাই আমার চলমান কাজগুলো শেষ হোক।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.