পদ্মা ব্যাংক মতিঝিল শাখায় (এ–চালান) সিস্টেমের উদ্বোধন।

পদ্মা ব্যাংক লি.মতিঝিল শাখায় অটোমেটেড চালান (এ-চালান) সিস্টেম সার্ভিস- আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। গ্রাহকদের আগ্রহী করতেই ব্যতিক্রমী এই আয়োজন চতুর্থ প্রজন্মের ব্যাংকটি।

এ-চালান সার্ভিসের আওতায় পাসোপোর্ট ফি,কোম্পানি আয়কর, ব্যক্তি আয়কর, আমদানি পণ্যের মূসক, কাস্টমস শুল্ক, ভূমি উন্নয়ন কর, দেশজ পণ্য ও সেবার মূসক, আবগারি শুল্ক- সহ সকল প্রকার সরকারি সেবার ফি জমা দিতে পারবেন কোন রকম ঝামেলা ছাড়াই। পদ্মা ব্যাংকের যে কোন শাখায় নগদে বা চেকের মাধ্যমে এ-চালানের অর্থ জমা দেয়া যাবে।

বৃহষ্পতিবার (৩০ ডিসেম্বর, ২০২১) মতিঝিল শাখায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে অটোমেটেড চালান সিস্টেম (এসিএস) আনুষ্ঠানিক উদ্বোধন করেন পদ্মা ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা মো. এহসান খসরু।

এ সময় আরো উপস্থিত ছিলেন ভিপি ও ডেপুটি হেড অফ আইসিটি মো.মোশাররফ হোসেন খান, ভিপি ও মতিঝিল শাখা প্রধান মোহাম্মদ হাসমত উল্লাহ-সহ ব্যাংকের অন্যান্য বিভাগের উর্দ্ধতন কর্মকর্তা ও কর্মচারীরা।

সরকারী সোনালী, জনতা, অগ্রণী, রূপালী ব্যাংক ও আইসিবির মূল মালিকানায় পরিচালিত চতুর্থ প্রজন্মের পদ্মা ব্যাংক লিমিটেড দেশজুড়ে ৫৮টি শাখার মাধ্যমে গ্রাহকদের ব্যাংকিং সেবা দিয়ে আসছে।

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...