সিডনি টেস্টের একাদশ ঘোষণা

অ্যাশেজ সিরিজের চতুর্থ টেস্টের জন্য একাদশ ঘোষণা করেছে ইংল্যান্ড। সিডনিতে একটি পরিবর্তন নিয়ে মাঠে নামবে ইংলিশরা। তরুণ পেসার অলি রবিনসনের পরিবর্তে একাদশে ফিরেছেন অভিজ্ঞ স্টুয়ার্ড ব্রড।

আগামী বুধবার (৫ জানুয়ারী) সিডনি ক্রিকেট গ্রাউন্ডে অনুষ্ঠিত হবে সিরিজের চতুর্থ ম্যাচ। তার এক দিন আগে মঙ্গলবার একাদশ ঘোষণা করে ইংল্যান্ড।

রবিনসনের কাঁধে লঘু চোট থাকায় কোনো ঝুঁকি নেয়নি টিম ম্যানেজমেন্ট। ইংল্যান্ডের সহকারী কোচ গ্রাহাম থর্প নিশ্চিত করেছেন, রবিনসন এবং ক্রিস ওকসকে এই মুহূর্তে পর্যবেক্ষণে রাখা হয়েছে। সিরিজের সর্বশেষ টেস্টের দ্বিতীয় ইনিংসে মাত্র ৬৮ রানে অলআউট হয়েছিল ইংল্যান্ড। ইংলিশ ব্যাটারদের এমন ব্যর্থতার পরও তাদের ব্যাটিং লাইনআপে কোনো পরিবর্তন আসেনি।

এদিকে অস্ট্রেলিয়াও এই টেস্টের জন্য তাদের একাদশ ঘোষণা করেছে। চোটের কারণে একাদশ থেকে ছিটকে গেছেন ট্রাভিস হেড। তার পরিবর্তে সুযোগ পেয়েছেন উসমান খাওয়াজা।

অস্ট্রেলিয়া একাদশ: মার্কাস হ্যারিস, ডেভিড ওয়ার্নার, মারনাস ল্যাবুসেন, স্টিভ স্মিথ, উসমান খাওয়াজা, ক্যামেরন গ্রিন, অ্যালেক্স ক্যারি (উইকেটরক্ষক), প্যাট কামিন্স (অধিনায়ক), মিচেল স্টার্ক, নাথান লিয়ন, স্কট বোল্যান্ড।

ইংল্যান্ড একাদশ: হাসিব হামিদ, জাক ক্রাওলি, ডেভিড মালান, জো রুট (অধিনায়ক), বেন স্টোকস, জনি বেয়ারস্টো, জস বাটলার (উইকেটরক্ষক), মার্ক উড, জ্যাক লিচ, স্টুয়ার্ট ব্রড, জেমস অ্যান্ডারসন।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...