যমুনা ব্যাংকের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন অনুষ্ঠিত

যমুনা ব্যাংক লিমিটেডের বার্ষিক ব্যবসায়িক সম্মেলন-২০২২ যমুনা ব্যাংক বৃদ্ধ নিবাস, কেরানীগঞ্জ, ঢাকায় অনুষ্ঠিত হয়েছে। যমুনা ব্যাংক পরিচালনা পর্ষদের চেয়ারম্যান গাজী গোলাম আশরিয়া প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সম্মেলনের উদ্বোধন করেন।

এ সময় শুভেচ্ছা বক্তব্য রাখেন যমুনা ব্যাংকের সাবেক চেয়ারম্যান, প্রতিষ্ঠাতা পরিচালক ও বর্তমান শেয়ার হোল্ডার এবং স্থানীয় সরকার ও পল্লী উন্নয়ন মন্ত্রী মো. তাজুল ইসলাম। বিশেষ অতিথি ছিলেন যমুনা ব্যাংক নির্বাহী কমিটি ও যমুনা ব্যাংক ফাউন্ডেশনের চেয়ারম্যান নূর মোহাম্মদ, ব্যাংকের পরিচালক মো. সিরাজুল ইসলাম ভরসা ও মো. ইসমাইল হোসেন সিরাজী। সম্মেলনে সভাপতিত্ব করেন যমুনা ব্যাংক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মির্জা ইলিয়াছ উদ্দিন আহম্মেদ।

সম্মেলনে আরো উপস্থিত ছিলেন ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালকসহ সারাদেশ থেকে আগত ব্যাংকের ১৫৭টি শাখার শাখা প্রধান এবং প্রধান কার্যালয়ের বিভাগীয় প্রধানরা।

সম্মেলনে ব্যাংকের পরিচালনা কার্যক্রম সংক্রান্ত বিশদ আলোচনাসহ ব্যাংকের বিবিধ কার্যক্রম প্রসারে কতিপয় গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গৃহীত হয় এবং বিভিন্ন শাখার প্রধানদের হাতে চেয়ারম্যান অ্যাওয়ার্ডস-২০২১ প্রদান করা হয়।

অর্থসূচক/এমএস

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...