গোলাপি টেস্টের আগে করোনায় আক্রান্ত ম্যাকগ্রা

সিডনি টেস্ট শুরু হতে আর মাত্র তিন দিন বাকি। এর আগে করোনায় আক্রান্ত হলেন গ্লেন ম্যাকগ্রা। সিডনি টেস্টে অস্ট্রেলিয়ার কিংবদন্তি পেসার সবসময় স্বশীরে উপস্থিত থাকলেও এবার শঙ্কায় পড়ে গেলো তার থাকা নিয়ে।

বুধবার মাঠে গড়াবে সিডনি টেস্ট। যেখানে অস্ট্রেলিয়ার এবারের প্রতিপক্ষ ইংল্যান্ড। স্তন ক্যান্সারে আক্রান্তদের সহায়তা করার লক্ষ্যে অর্থ সংগ্রহের জন্য এই ম্যাচটিকে ব্যবহার করেছে। সিডনি টেস্টের তৃতীয় দিনটি ‘জেন ম্যাকগ্রা ডে’ নামে পরিচিত।

আপাতত আইসোলেশনে থাকলেও টেস্টের তৃতীয় দিনের আগেই করোনা নেগেটিভ হওয়ার সম্ভাবনা রয়েছে তার। তবে ৫ জানুয়ারি মাঠে উপস্থিত থাকা হচ্ছে না ম্যাকগ্রার। ক্রিকেটারদের ব্যাগি পিঙ্ক ক্যাপ দেয়ার দিনে ভার্চুয়ালি যুক্ত থাকবেন অস্ট্রেলিয়ার সাবেক এই পেসার।

এদিকে সিডনি টেস্ট দেখতে মুখিয়ে রয়েছেন ম্যাকগ্রা ফাউন্ডেশনের প্রধান নির্বাহী হলি মাস্টার্স। তার উদ্ধৃতি দিয়ে অস্ট্রেলিয়ান মিডিয়া লিখেছে, ‘গ্লেনের পিসিআর টেস্ট দুর্ভাগ্যজনকভাবে পজিটিভ ফল হয়েছে। আমরা গ্লেন ও তার পরিবারের সুস্বাস্থ্য কামনা করছি। ক্রিকেট অস্ট্রেলিয়া ও এসসিজিতে অংশীদার হতে পেরে আমরা কৃতজ্ঞ। গোলাপি টেস্টের জন্য ইংল্যান্ড ক্রিকেট দল ও ব্রডকাস্টারদের ধন্যবাদ জানাই তাদের অক্লান্ত সমর্থনের জন্য এবং এই পিঙ্কেস্ট অ্যাশেজ মাঠে দেখতে উন্মুখ আমরা।’

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...