বাংলাদেশের লড়াকু পারফরম্যান্সের প্রশংসায় বিশপ

মাউন্ট মঙ্গুনুইতে নিউজিল্যান্ডের বিপক্ষে বাংলাদেশের লড়াই মনে ধরেছে ইয়ান বিশপের। ব্যাটে-বলে দুদিন ধরে টাইগারদের লড়াকু পারফরম্যান্সের প্রশংসা করেছেন তিনি। যদিও ম্যাচের তৃতীয় দিন ঘুরে দাঁড়াবে কিউইরা, এমনটাই বিশ্বাস জনপ্রিয় এই কিউই ধারাভাষ্যকারের।

ম্যাচের দ্বিতীয় দিনের প্রথম সেশনেই নিউজিল্যান্ডকে অলআউট করে বাংলাদেশ। এরপর ব্যাটিংয়ে নেমে দারুণ দক্ষতায় খেলতে থাকেন বাংলাদেশের ব্যাটাররা। দিন শেষে টাইগারদের সংগ্রহ দুই উইকেটে ১৭৫ রান।

বিশপ টুইটে লিখেন, ‘কোনো ফলাফল আসবে কিনা এই ব্যাপারে নিশ্চয়তা নেই। তবে বাংলাদেশের জন্য টেস্ট ক্রিকেটে দারুণ লড়াকু দুটি দিন গেলো। যদিও নিউজিল্যান্ড তৃতীয় দিন আরও শক্তভাবে ঘুরে দাঁড়াবে। দারুণ লড়াই।’

বাংলাদেশের প্রথম ইনিংসে দারুণ নৈপুণ্য দেখিয়েছেন তরুণ ওপেনার মাহমুদুল হাসান জয়। ২১১ বলে ৭০ রানে অপরাজিত থেকে ম্যাচের তৃতীয় দিন শুরু করবেন তিনি। ইনিংসে ছিল সাতটি চারের মার। কিউই বোলারদের একেবারেই সুযোগ দেননি তিনি। নেইল ওয়েগনার জয়কে লক্ষ্য করে একের পর এক বাউন্সার ছুঁড়ে দিতে থাকেন। বাউন্সারই দারুণ ভঙ্গিমায় খেলেছেন জয়। টেস্ট ক্রিকেটের ব্যাকরণ বেশ ভালোভাবেই রপ্ত করার ইঙ্গিত দিয়েছেন মাত্র দ্বিতীয় টেস্ট খেলতে নামা এই ওপেনার।

এছাড়া নাজমুল হাসান শান্তর ব্যাটে আসে ৬৪ রান। তিনি খেলেছেন ১০৯ বলের মতো। সাম্প্রতিক সময়ে টেস্ট ক্রিকেটে বাংলাদেশের ব্যাটারদের নিচে নামতে থাকা পারফরম্যান্স যেন প্রাণ ফিরে পেয়েছে জয়-শান্তের ব্যাটে।

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...