করোনায় আক্রান্ত ক্রিস সিলভারউড

পরিবারের একজন সদস্য করোনা আক্রান্ত হওয়ায় আগেই দশ দিনের আইসোলেশনে চলে গিয়েছিলেন ক্রিস সিলভারউড। এবার জানা গেল, করোনা পজিটিভ হয়েছেন ইংল্যান্ডের এই কোচ।

একটি বিবৃতিতে এমনটা নিশ্চিত হওয়া গেছে। আগে থেকে আইসোলেশনে থাকায় সিডনি টেস্টে অবশ্য প্রধান কোচ ছাড়াই খেলতে হতো ইংল্যান্ডকে। ১৪ জানুয়ারি শুরু হতে যাওয়া হোবার্ট টেস্টে ফিরতে যাচ্ছেন সিলভারউড।

বিবৃতিতে বলা হয়, ‘জানুয়ারির ৮ তারিখ পর্যন্ত সে আইসোলেশনে থাকবে। সিলভারউড সুস্থ আছেন। তিনি হোবার্টে অনুষ্ঠেয় অ্যাশেজের পঞ্চম ম্যাচে খেলবেন।’

অ্যাশেজে করোনার হানা চলছেই। এখন পর্যন্ত ইংলিশ শিবিরে সাতজন করোনার আক্রমণে পড়েছেন। তার মধ্যে তিনজন সাপোর্ট স্টাফ, চারজন পরিবারের সদস্য। যদিও ইংলিশ ক্রিকেটারদের সবাই করোনা নেগেটিভ হয়েছেন বলে জানা গেছে।

করোনা হানা দিয়েছে অস্ট্রেলিয়ার ড্রেসিংরুমেও। পজিটিভ এসেছেন বাঁহাতি ব্যাটসম্যান ট্রাভিস হেড। মেলবোর্নে সাতদিনের আইসোলেশনে থাকবেন এই ক্রিকেটার। এদিকে দলে আরও করোনার শঙ্কায় মিচেল মার্শ, নিক ম্যাডিসন এবং জশ ইংলিশকে স্কোয়াডে যোগ করেছে অস্ট্রেলিয়া।

অ্যাশেজের প্রথম তিন ম্যাচ জিতে শিরোপায় নিজেদের নাম লিখিয়ে ফেলেছে অস্ট্রেলিয়া। তবে এখনও দুটি ম্যাচ বাকি থাকলেও তা নিয়ে তৈরি হয়েছে শঙ্কা। কারণ চলমান সিরিজে বেশ ভালোভাবেই আঘাত হেনেছে মরণব্যাধি করোনাভাইরাস।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...