দ্যা ফিফথ মেজর ব্রিজ ইঞ্জিনিয়ারিং কোম্পানির সাথে ক্রাউন সিমেন্টের চুক্তি

ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পের চীনা ঠিকাদারি প্রতিষ্ঠান দ্যা ফিফথ মেজর ব্রিজ ইঞ্জিনিয়ারিং কোম্পানি লিমিটেডের সাথে একটি চুক্তি স্বাক্ষর করে ক্রাউন সিমেন্ট।

এই চুক্তির অধীনে ক্রাউন সিমেন্ট ঢাকা-আশুলিয়া এলিভেটেড এক্সপ্রেসওয়ে প্রকল্পে ‘ক্রাউন’ ব্র্যান্ড সিমেন্ট সরবরাহ করবে। ক্রাউন সিমেন্টের চিফ এক্সিকিউটিভ অফিসার মো. মোক্তার হোসেন তালুকদার, এফসিএ এবং দ্যা ফিফথ মেজর ব্রিজ ইঞ্জিনিয়ারিং কোম্পানির প্রজেক্ট চিফ ইঞ্জিনিয়ার উই হাইজিয়াং লা মেরিডিয়ান ঢাকা’য় ২৯ ডিসেম্বর ২০২১ এই চুক্তিতে স্বাক্ষর করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন দ্যা ফিফথ মেজর ব্রিজ ইঞ্জিনিয়ারিং কোম্পানির ম্যাটেরিয়াল ম্যানেজার ইউ জিনযি এবং ল্যাবরেটরি ডিরেক্টর ইয়াং চাও, ক্রাউন সিমেন্টের টেকনিকাল এডভাইজার ইঞ্জিনিয়ার মো. হুমায়ুন কবির চৌধুরী, জেনারেল ম্যানেজার (মার্কেটিং এন্ড সেলস) মো. সোলায়মান মোড়ল, জেনারেল ম্যানেজার (মার্কেটিং এন্ড ব্র্যান্ড) নোমান আশরাফি রহমান, জেনারেল ম্যানেজার (মার্কেটিং এন্ড সেলস) মো. মশিউর রহমান রাসেল, ডেপুটি জেনারেল ম্যানেজার (এলআইপি) ইঞ্জিনিয়ার আদিব উজ জামান খান এবং সিনিয়র এক্সিকিইটিভ মো. সাজ্জাদ উল হাসান (এলআইপি)।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.