অর্থনীতি সমিতির সম্মেলন আগামী শুক্র ও শনিবার

বাংলাদেশ অর্থনীতি সমিতির ২১তম দ্বিবার্ষিক সম্মেলন আগামী ২৪-২৫ ডিসেম্বর অনুষ্ঠিত হবে। উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ও উদ্বোধক হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জানিয়েছেন প্রখ্যাত অর্থনীতিবিদ, বাংলাদেশের প্রথম পরিকল্পনা কমিশনের সদস্য অধ্যাপক রেহমান সোবহান। অনুষ্ঠানে সভাপতিত্ব করবেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল বারকাত।

আজ মঙ্গলবার (২১ ডিসেম্বর) অর্থনীতি সমিতির এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, দু’দিনব্যাপী সম্মেলনে উদ্বোধনী অনুষ্ঠান, ৮টি কর্ম অধিবেশন, ১টি প্লেনারি অধিবেশন, দ্বিবার্ষিক সম্মেলন-উত্তর সাধারণ সভা এবং সমিতির কার্যনির্বাহক কমিটির নির্বাচন অনুষ্ঠিত হবে। সম্মেলনের স্থান ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন বাংলাদেশ, রমনা, ঢাকা।

সম্মেলন সম্পর্কে বিস্তারিত জানাতে আগামীকাল বুধবার বাংলাদেশ অর্থনীতি সমিতি মিলনায়তনে (৪/সি, ইস্কাটন গার্ডেন রোড, ঢাকা) এক সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়েছে। সংবাদ সম্মেলনে উপস্থিত থাকবেন বাংলাদেশ অর্থনীতি সমিতির সভাপতি অধ্যাপক ড. আবুল বারকাত এবং ২১তম দ্বিবার্ষিক সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম-আহ্বায়ক এ জেড এম সালেহ ও ড. জামালউদ্দিন আহমেদ এবং কার্যনির্বাহক কমিটির সদস্যবৃন্দ।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.