ম্যাচ চলাকালীন বুকের ব্যথা নিয়ে হাসপাতালে পাক ক্রিকেটার

ম্যাচ চলাকালীন বুকের ব্যথা নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন পাকিস্তানের ব্যাটার আবিদ আলী। কায়েদ ই আজম ট্রফির ফাইনাল রাউন্ড চলাকালীন বুকে ব্যথা অনুভব করেন তিনি। সেই সময় সেন্ট্রাল পাঞ্জাবের হয়ে খেলা আবিদ ৬১ রান নিয়ে ব্যাট করছিলেন।

পাকিস্তানের এই ব্যাটারকে হাসপাতালে নিয়ে যাওয়ার বিষয়টি স্থানীয় গণমাধ্যমকে নিশ্চিত করেছেন সেন্ট্রাল পাঞ্জাবের ম্যানেজার আশরাফ আলী। আবিদ আলীর স্বাস্থ্যের অবস্থা এখনও নিশ্চিত করে কিছু বলতে না পারলেও দলের ম্যানেজার বলেছেন, ‘এখনই কিছু বলা যাচ্ছে না। চেকআপের পর তার আসল পরিস্থিতি সম্পর্কে বলা যাবে।’

করাচির ইউবিএল ক্রিকেট গ্রাউন্ডে খাইবার পাখতুনখাওয়ার বিপক্ষে ৬১ রানের এই ইনিংস খেলার পথেই প্রথম শ্রেণির ক্রিকেটে ৯ হাজার রানের মাইলফলক ছুঁয়েছেন ডানহাতি এই ব্যাটার।

কায়েদ ই আজম ট্রফিতে ব্যাট হাতে দারুণ ছন্দে রয়েছেন আবিদ। এরই মধ্যে ৬ ম্যাচে ১০ ইনিংসে ৭৬৬ রান করেছেন ৯৫.৭৫ গড়ে। এর মধ্যে তিনটি সেঞ্চুরি ও দুটি হাফ সেঞ্চুরি করেছেন তিনি। সাদা পোশাকে পাকিস্তান দলের নিয়মিত সদস্য আবিদ। সর্বশেষ বাংলাদেশের বিপক্ষে ২ ম্যাচে ২৬৩ রান করেছিলেন তিনি। এর মধ্যে একটি সেঞ্চুরি ও একটি হাফ সেঞ্চুরি করেছিলেন তিনি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.