মতিঝিল কমলাপুর দোকান মালিক সমিতির সভাপতি নির্বাচিত

মতিঝিল কমলাপুর দোকান মালিক সমিতির সভাপতি নির্বাচিত হয়েছেন মো. এনামুল হক এনাম। সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন নুরুল ইসলাম মজুমদার। শনিবার এক বৈঠকে কোন ভোটাভুটি ছাড়াই ২০২২-২০২৩ মেয়াদের দায়িত্ব পালনের জন্য তাদেরকে নির্বাচিত করা হয়।

‘ঢাকা মহানগর দোকান মালিক সমিতির’অর্ন্তভূক্ত মতিঝিল কমলাপুর দোকান মালিক সমিতি’র সভাপতি ও সাধারণ সম্পাদক নির্বাচনের পাশাপাশি নতুন মেয়াদে কার্যনির্বাহী সভাপতি হয়েছেনÑ শ্রী সুশীল বাড়ই, সহ সভাপতি মো. ইমরান হোসেন ও মো. আবু সাইদ, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মোতালেব হোসেন, সহ সাধারণ সম্পাদক রাজিব চন্দ্র বাড়ই ও মো. সোহেল, সাংগঠনিক সম্পাদক মো. আলতাফ হোসেন, আইন বিষয়ক সম্পাদক কামরুজ্জামান লিটন, অর্থ সম্পাদক মো. কামাল হোসেন, সহ অর্থ সম্পাদক মো. আসাদুল ইসলাম আসাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. ইয়াছিন উদ্দিন ।

এছাড়া কার্যনির্বাহী কমিটির সদস্যরা হলেন- মো. শামিম, মো. মাসুদ, মো. আলী, মো. জামশেদ, মো. মিলন মিয়া, মো. সেলিম মিয়া, সুমন বাড়ই ও মো. আবদুল মান্নান।

মতিঝিল কমলাপুর দোকান মালিক সমিতির উপদেষ্টা এড. আতিয়ার রহমান আতিককে এবারে নির্বাচন বোর্ডের চেয়ারম্যান করে শিডিউল ঘোষণা করা হয়। এছাড়া উপদেষ্টা হিসেবে সমিতিতে আরো আছেন ডা. এম এ মান্নান, গোলাম মোস্তফা, মো. মিজানুর রহমান ও ডা. আবদুল মজিদ।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.