ক্যারিয়ারের শেষ পিএসএলে গ্ল্যাডিয়েটর্সে আফ্রিদি

পাকিস্তান সুপার লিগের (পিএসএল) আগামী আসরের ড্রাফট অনুষ্ঠিত হবে আগামী ১২ ডিসেম্বর। এর আগেই দল পরিবর্তন করেছেন পাকিস্তানের সাবেক অধিনায়ক শহীদ আফ্রিদি। তার নতুন গন্তব্য কোয়েটা গ্ল্যাডিয়েটর্স।

পিএসএলের এবারের আসর দিয়েই বর্নাঢ্য ক্রিকেট ক্যারিয়ারের ইতি টানবেন পাকিস্তানের এই অলরাউন্ডার। আফ্রিদি ছাড়াও ড্রাফটের আগে দল পরিবর্তন করেছেন জেমস ভিন্স, ইফতেখার আলম ও আজম খান।

ভিন্স মুলতান সুলতানস থেকে যোগ দিয়েছেন গ্ল্যাডিয়েটর্সে। ইফতেখার আর আজম ইসলামাবাদ ইউনাইটেড থেকে একই দলে নাম লিখিয়েছেন। এদিকে চলতি বছরের জুনে আফ্রিদি এক সাক্ষাৎকারে জানিয়েছিলেন এটাই পিএসএলে তার শেষ আসর। এরপরই ক্রিকেট থেকে বিদায় নেবেন তিনি।

আফ্রিদি নতুন দলে যোগ দিয়ে বলেছেন, ‘এটা আমার শেষ পিএসএল আসর। এটা আমার স্বপ্ন এবং চাওয়া যে আরেকটি পিএসএল শিরোপা জয়। আমি আরেকটি শিরোপা দিয়ে আমার ক্যারিয়ারের ইতি টানতে চাই যে সাফল্য যাত্রা শুরু হয়েছিল পেশোয়ার জালমির হয়ে ২০১৭ সালে।’

দলের লক্ষ্য অর্জনে আফ্রিদির চাওয়া, ‘এটি এমন একটি টুর্নামেন্ট যেকাহ্নে একজন খেলোয়াড় উৎসাহ ও অনুপ্রেরণা পায় নিজের সেরাটা দেয়ার। আমিও আমার দলের জন্য একই অনুপ্রেরণা দিতে চাই এবং পারফরম্যান্স করে দলের লক্ষ্য অর্জনে অবদান রাখতে চাই।’

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.