দলের সঙ্গে যোগ দিলেন সাকিব

পাকিস্তানের বিপক্ষে দ্বিতীয় টেস্টকে সামনে রেখে মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে অনুশীলন শুরু করেছে বাংলাদেশ। করোনা নেগেটিভ হওয়ায় অনুশীলনে দলের সঙ্গে যোগ দিয়েছেন সাকিব আল হাসান।

ইনজুরির কারণে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ও প্রথম টেস্টে খেলতে পারেননি অভিজ্ঞ এই অলরাউন্ডার। তবে ঢাকা টেস্টে ফিরতে বেশ কয়েকদিন আগে থেকেই ঘাম ঝড়াচ্ছেন তিনি।

সূচি অনুযায়ী বৃহস্পতিবার থেকে শুরু হয়েছে বাংলাদেশের অনুশীলন। দলীয় অনুশীলন শুরুর প্রায় আড়াই ঘণ্টা আগেই একক অনুশীলন করেন সাকিব। যেখানে নতুন বলে ব্যাটিং অনুশীলন সেরেছেন তিনি। করোনা নেগেটিভ হওয়ায় এবার দলের সঙ্গে যোগ দিয়েছেন অভিজ্ঞ এই অলরাউন্ডার।

টি-টোয়েন্টি বিশ্বকাপে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সুপার টুয়েলভে বাংলাদেশের তৃতীয় ম্যাচে ইনিংসের চতুর্থ ওভার শেষে হ্যামস্ট্রিংয়ের চোট পেয়েছিলেন সাকিব। কিছুক্ষণের জন্য মাঠ ছেড়ে যান। পরে ফিরে এলেও বোলিং করছিলেন অস্বস্তি নিয়ে। ৪ ওভারে ২৮ রান দিয়ে ছিলেন উইকেটশূন্য। আর ব্যাট হাতে নেমে যান ওপেনিংয়ে। তবে ওপেনিংয়ে নেমেও বেশি রান করতে পারেননি। ৯ রান করে ফেরেন সাজঘরে। চোটে থাকায় দক্ষিণ আফ্রিকা ও অস্ট্রেলিয়ার বিপক্ষে বাংলাদেশের শেষ দুই ম্যাচে খেলতে পারেননি সাকিব।

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.