টানা ৫ জয়ে শীর্ষে বাংলা টাইগার্স

জিতেই চলেছে বাংলা টাইগার্স। আবু ধাবি টি-টেন লিগে শুরুর দুই ম্যাচ হারা দলটি এরপরের টানা ৫টি ম্যাচে জিতেছে।শনিবার বাংলাদেশি মালিকানাধীন দলটি হারিয়েছে চেন্নাই ব্রেভসকে। টানা ৫ জয় নিয়ে পয়েন্ট তালিকার শীর্ষে উঠে গিয়েছে বাংলা টাইগার্স।

এদিন আবু ধাবির জায়েদ ক্রিকেট স্টেডিয়ামে টসে জিতে আগে চেন্নাই ব্রেভসকে ব্যাটিংয়ে পাঠান বাংলা টাইগার্স অধিনায়ক ফাফ ডু প্লেসিস। দলটির একাদশে এদিন আসে একাধিক পরিবর্তন। মোহাম্মদ আমির ও আগের ম্যাচের ম্যাচসেরা জেমস ফকনারকে বিশ্রাম দেওয়া হয়।

সুযোগ পাওয়া দুই ক্রিকেটার কায়েস আহমেদ ও লুক ফ্লেচার উইকেটের দেখা পান। ২ ওভারে ১৭ রান হজম করে ২ উইকেট নেন লুক ফ্লেচার, ১ ওভারে ১৮ রান দিয়ে ১ উইকেট নেন কায়েস আহমেদ। নির্ধারিত ১০ ওভারে মাত্র ৮৯ রান করতে সক্ষম হয় চেন্নাই ব্রেভস। দলের পক্ষে সর্বোচ্চ ৩২ রান (১৭ বলে) আসে মোহাম্মদ শেহজাদের ব্যাটে। এছাড়া তিনে নামা মার্ক দেয়াল করেন ২৮ রান।

৯০ রানের লক্ষ্যে ব্যাটিংয়ে নেমে চেন্নাইয়ের ওপর রীতিমত তান্ডব চালান আফগান ওপেনার হযরতউল্লাহ জাজাই। ১৬ বলে ২ চার ও ৫ ছয়ে ৪৬ রান করে অপরাজিত থাকেন এই ব্যাটসম্যান। কম যাননি অপর ওপেনার জনসন চার্লসও। ১৫ বলে ৬ চারে ৩০ রান আসে তার ব্যাট থেকে। তিনে নেমে ৪ বলে ৭ রান করে অপরাজিত থাকেন তিনে নামা উইল জ্যাকস। ২৫ বল ও ৯ উইকেট হাতে রেখে জয় নিশ্চিত করে বাংলা টাইগার্স। ম্যাচসেরা হন হযরতউল্লাহ জাজাই।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.