মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার

গাজীপুরের দেশীপাড়া এলাকার একটি বাগান থেকে মা-মেয়ের গলাকাটা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতরা হলেন কালীগঞ্জ উপজেলার নরুন বাজার এলাকার ফেরদৌসী আক্তার ও তার পাঁচ বছরের মেয়ে তাসমিয়া। নিহত ফেরদৌসী তার দ্বিতীয় স্বামীর সঙ্গে ওই এলাকায় বসবাস করতেন বলে জানিয়েছে পুলিশ।

বুধবার (২৫ নভেম্বর) মধ্যরাতে মহানগরের সদর থানার দেশিপাড়া এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) সৈয়দ রাফিউল করিম বলেন, দেশিপাড়া এলাকায় এক নারী ও শিশু গলাকাটা লাশ পড়ে থাকতে দেখে স্থানীয়রা। খবর পেয়ে মধ্যরাতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতদের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। নিহত দুই জনের পরিচয় তাৎক্ষণিকভাবে জানা যায়নি। শিশুটির গলার সামনের দিকে এবং মহিলার গলার দু’পাশ দিয়ে কাটা রয়েছে।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে, শিশুসহ ওই নারীকে অন্য কোথাও গলা কেটে হত্যার পর দুর্বৃত্তরা লাশ ফেলে রেখে গেছে। নিহত নারীর পরনে মেরুন রঙয়ের বোরকা ও শিশুটির গায়ে কালো রঙয়ের জামা রয়েছে। এ বিষয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

 

অর্থসূচক/এএইচআর

তুমি এটাও পছন্দ করতে পারো
মন্তব্য
Loading...