ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে অনিশ্চিত মালিক

ছেলের অসুস্থতার জন্য ঘরের মাঠে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজে অনিশ্চিত শোয়েব মালিক। এমন প্রতিবেদন প্রকাশ করেছে পাকিস্তানভিত্তিক সংবাদমাধ্যম ক্রিকেট পাকিস্তান।

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলতে ঢাকায় আসলে তৃতীয় ম্যাচে খেলা হয়নি তাঁর। ছেলের অসুস্থতার জন্য সোমবার (২২ নভেম্বর) দুপুরের আগে দুবাইয়ের উদ্দেশ্যে ঢাকা ছেড়েছেন পাকিস্তানের এই অলরাউন্ডার।

টি-টোয়েন্টি বিশ্বকাপ মিশন শেষ করে পাকিস্তান ১৩ নভেম্বর দেশে আসলেও ছুটি কাটিয়ে মালিক এসেছিলেন ১৬ নভেম্বর। বাংলাদেশের বিপক্ষে দুটি টি-টোয়েন্টি খেলার পরই দুবাইয়ে ফেরার সিদ্ধান্ত নেন তিনি। এদিকে টি-টোয়েন্টি বিশ্বকাপ শেষ হওয়ার পর থেকে দুবাইতেই অবস্থান করছেন মালিকের স্ত্রী ও সন্তান।

বিশ্বকাপের আগে থেকেই মালিকের অবসর নিয়ে গুঞ্জন রয়েছে। বাংলাদেশের বিপক্ষে সিরিজের আগেও গুঞ্জন উঠেছিল যে টাইগারদের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শেষ বিদায় বলছেন তিনি। তবে ক্রিকেট পাকিস্তানের দাবি, ওয়েস্ট ইন্ডিজ সিরিজে না খেললেও এখনই অবসর নিয়ে ভাবছেন না মালিক।

এদিকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে বিশ্রাম দেয়া হতে পারে পেসার হাসান আলীকে। করাচিতে তিনটি করে টি-টোয়েন্টি এবং ওয়ানডে সিরিজ খেলবে পাকিস্তান। ৯ ডিসেম্বর থেকে শুরু হওয়া সিরিজ শেষ হবে ২২ ডিসেম্বর।

অর্থসূচক/এএইচআর