জেলা প্রশাসকদের স্মারকলিপি দেবে বিএনপি

দলের চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও উন্নত চিকিৎসার জন্য বিদেশে যেতে অনুমতি দেওয়ার দাবিতে আগামী ২৪ নভেম্বর সারাদেশে জেলা প্রশাসকদের কাছে স্মারকলিপি দেবে বিএনপি।

সোমবার (২২ নভেম্বর) সকালে জাতীয় প্রেসক্লাবের সামনে আয়োজিত বিক্ষোভ সমাবেশে এ কর্মসূচি ঘোষণা করেন দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

মির্জা ফখরুল বলেন, আগামী বুধবার (২৪ নভেম্বর) আমরা সারা দেশে জেলা প্রশাসকের কার্যালয়ে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে স্মারকলিপি দেবো। এতে যদি মুক্তি না হয়, তাহলে আরো কঠোর আন্দোলন কর্মসূচি ঘোষণা করা হবে।

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে উন্নত চিকিৎসার দাবিতে ঢাকা মহানগর উত্তর ও দক্ষিণ বিএনপি এই সমাবেশের আয়োজন করে। এর আগে ঢাকা মহানগরীর বিভিন্ন প্রান্ত থেকে দলীয় নেতাকর্মীরা খণ্ড খণ্ড মিছিল নিয়ে প্রেস ক্লাবের সামনে জমায়েত হয়।

খালেদা জিয়ার মুক্তি ও বিদেশে চিকিৎসার দাবিতে গত ২০ নভেম্বর নয়াপল্টনে দলীয় কার্যালয়ের সামনে দিনব্যাপি গণঅনশন শেষে দলীয় মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর এ সমাবেশের ডাক দেন। একই সঙ্গে সারাদেশে জেলা ও মহানগরে এ কর্মসূচি পালন করছে দলটি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.