মাঠে ঢুকে মুস্তাফিজের পায়ে লুটিয়ে পড়লেন দর্শক

মোহাম্মদ রিজওয়ান ও ফখর জামানের দারুণ জুটিতে ততক্ষণে ম্যাচ থেকে ছিটকে গেছে বাংলাদেশ। ইনিংসের ১৪তম ওভারে বোলিং করতে আসেন প্রথম দুই ওভারে দারুণ বোলিং করা মু্স্তাফিজুর রহমান। সেই ওভারের প্রথম বলে মাত্র ১ রান নেন রিজওয়ান।

এরপর হঠাৎই মিরপুরে শোরগোল। মাঠের খেলা ছাপিয়ে সবার চোখ তখন মাঠের উত্তর গ্যালারীতে। হাজারখানেক দর্শকের মাঝ থেকে হুট করেই রেলিং পেরিয়ে মাঠে প্রবেশের চেষ্টা করেন একজন। সেটিতে অবশ্য সফলও হয়েছেন তিনি।

রেলিং পেরিয়ে যখন মাঠে প্রবেশের চেষ্টা করছিলেন সেই দর্শক তখন সেখানে দায়িত্বপ্রাপ্ত সিকিউরিটিরা তাঁকে আটকানোর চেষ্টা করেন। তবে ৫-৬ জন মিলে চেষ্টা করলেও তাঁর মাঠে প্রবেশ করা আটকাতে পারেননি। জৈব সুরক্ষা বলয়ের তোয়াক্কা না করে মাঠে প্রবেশ করা সেই দর্শক উইকেটের খুব কাছাকাছি গিয়ে নিচু হয়ে যান। সেখানে দাঁড়িয়ে ছিলেন মুস্তাফিজ। বাঁহাতি এই পেসারের সামনে গিয়ে পায়ে চুম্বন করেন সেই দর্শক।

এরপর স্টেডিয়ামের দায়িত্বে থাকা সিকিউরিটিরা সেই দর্শককে ধরে মাঠের বাইরে নিয়ে যান। সেই ওভারে এক বল করার পর খানিকটা অস্বস্তি নিয়ে মাঠ ছাড়েন মুস্তাফিজর। বাঁহাতি এই পেসারের ওভারটি শেষ করেন শরিফুল ইসলাম। মাঠে দর্শক প্রবেশ করার ঘটনা বাংলাদেশে এবারই প্রথম নয়। এর আগে সাকিব আল হাসান ও মাশরাফি বিন মুর্তজাকে উদ্দেশ্য করে মাঠে প্রবেশ করেছিলেন দর্শক। তাতে সর্বশেষ কয়েক বছরে মাঠে দর্শক প্রবেশের এটি তৃতীয় ঘটনা।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.