২০২৩ বিশ্বকাপের পর ক্রিকেটকে বিদায় বলবেন ওয়াহাব

২০২৩ ওয়ানডে বিশ্বকাপের পর আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাবেন ওয়াহাব রিয়াজ। তবে চালিয়ে যাবেন ঘরোয়া লিগ ও ফ্র্যাঞ্চাইজি আসর। সম্প্রতি ‘এ স্পোর্টস’ এর এক টক শো’তে অংশ নিয়ে এমনটাই জানিয়েছেন এই বাঁহাতি পেসার।

একসময়ে পাকিস্তান বোলিং ইউনিটের বড় ভরসার নাম ছিলেন ওয়াহাব। কিন্তু সময়ের সঙ্গে ফিটনেস ঘাটতি আর ফর্ম হারিয়ে এখন অনিয়মিত জাতীয় দলে। বয়সটা ৩৬ এর ঘরে পড়লেও পাকিস্তানের জার্সিতে এখানেই ক্যারিয়ারের শেষ দেখছেন না ওয়াহাব।

নিজেকে প্রমাণ করে আবারও জাতীয় দলে জায়গা করে নিতে চান ওয়াহাব। সামনে এখন লক্ষ্য ২০২৩ বিশ্বকাপে পাকিস্তানের জার্সিতে খেলা। পাশাপাশি সেই বিশ্বকাপের মঞ্চেই ইতি টানতে চান আন্তর্জাতিক ক্যারিয়ারের।

নিজের ক্যারিয়ারের ভবিষ্যত পরিকল্পনা প্রসঙ্গে জানাতে গিয়ে ওয়াহাব বলেন, ‘সবাইকে একটা সময় ক্রিকেট থেকে অবসর নিতে হয় কিন্তু আমি মনে করি, আরও দুই-তিন বছর ভালোভাবে খেলতে পারব।’

বাঁহাতি এই পেসার আরো বলেন, ‘আমি লক্ষ্য হচ্ছে, ২০২৩ বিশ্বকাপে খেলা এবং তারপর পাকিস্তানের হয়ে আন্তর্জাতিক ক্রিকেটকে বিদায় জানাব। তবে বিশ্বজুড়ে বিভিন্ন লিগে খেলা চালিয়ে যাব।’

ওয়াহাব পাকিস্তানের হয়ে ২৭ টেস্টে শিকার করেছেন ৮৩ উইকেট আর ওয়ানডেতে ৯১ ম্যাচ খেলে তাঁর শিকার ১২০ উইকেট। আর আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে ৩৬ ম্যাচে নিয়েছেন ৩৪টি উইকেট।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.