শুক্রবার ব্যাংকের নিয়োগ পরীক্ষা যথারীতি চলবে

আগামীকাল শুক্রবার অনুষ্ঠেয় বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক পদের নিয়োগ পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হবে। পাশাপাশি ব্যাংকার্স সিলেকশন কমিটির আওতায় প্রবাসীকল্যাণ ব্যাংকের অফিসার পদের নিয়োগ পরীক্ষাও অনুষ্ঠিত হবে। বাংলাদেশ ব্যাংক আজ এক জরুরি বিজ্ঞপ্তিতে এই তথ্য জানিয়েছে।

বাংলাদেশ ব্যাংক কর্মকর্তারা বলছেন, ব্যাংকের নিয়োগ পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁসের ঘটনায় আহছানউল্লাহ ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি আপাতত সরকারি ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের চাকরির নিয়োগ পরীক্ষা নিতে পারবে না। পরীক্ষা নেওয়ার জন্য বেসরকারি এই বিশ্ববিদ্যালয়টি যেসব কাজ পেয়েছিল, তা সাময়িকভাবে স্থগিত করেছে বাংলাদেশ ব্যাংক। তাই ১৩ ও ২০ নভেম্বর অনুষ্ঠেয় তিন ব্যাংকের দুই পদের লিখিত পরীক্ষা সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। আজ বৃহস্পতিবার বাংলাদেশ ব্যাংকের এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দুই নিয়োগ পরীক্ষা সাময়িকভাবে স্থগিত হওয়ার পর ব্যাংকের নিয়োগ পরীক্ষা অনুষ্ঠিত হওয়া নিয়ে বিভ্রান্তি তৈরি হয়েছে। এ জন্য বাংলাদেশ ব্যাংকের সহকারী পরিচালক ও প্রবাসীকল্যাণ ব্যাংকে অফিসার পদের নিয়োগ পরীক্ষা যথারীতি অনুষ্ঠিত হওয়ার বিষয়ে ব্যাখ্যা দিয়েছে বাংলাদেশ ব্যাংক।

অর্থসূচক/মৃত্তিকা সাহা/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.