শোয়েব আখতারের বিরুদ্ধে ১০ কোটি রুপির মামলা

পাকিস্তানের জনপ্রিয় টেলিভিশন চ্যানেল পিটিভি স্পোর্টস চুক্তি ভঙ্গের দায়ে শোয়েব আখতারের নামে মামলা করে আইনি নোটিশ পাঠিয়েছে। আইনজীবীর মাধ্যমে মানহানির এই মামলা লড়তে প্রস্তুত শোয়েব আখতারও। ক্ষতিপূরণ বাবদ শোয়েবের কাছে ১০ কোটি রুপির বেশি দাবি করে পিটিভি স্পোর্টস। যদিও এতো সহজেই ক্ষতিপূরণ দিতে নারাজ শোয়েব। আইনি লড়াই চালিয়ে যাবেন তিনি।

টুইটারে শোয়েব বলেন, ‘পুরো ব্যাপারটা ভীষণ হতাশার। তারা আমাকে টাকার জন্য নোটিশ পাঠিয়েছে। কিন্তু আমি যোদ্ধা, অবশ্যই ছেড়ে দেবো না আমিও। আইনি লড়াইয়ে যাব। আইনজীবী সালমান খান নিয়াজি আমার হয়ে আদালতে লড়াই চালিয়ে যাবেন।’

গত ২৬ অক্টোবর টি-টোয়েন্টি বিশ্বকাপে নিউজিল্যান্ডের বিপক্ষে পাকিস্তানের জয়ের পরপরই পিটিভির সঙ্গে বিতর্ক শুরু হয় শোয়েবের। সেই চ্যানেলে আয়োজিত ‘গেম অন হ্যায়’ নামক অনুষ্ঠানে উপস্থাপক ক্রীড়া আলোচনার এক ফাঁকে শোয়েবকে অনুষ্ঠান ছেড়ে চলে যেতে বলেন।

পাকিস্তানি কিংবদন্তি পেসার অপমানিত বোধ করে অনুষ্ঠানের মাঝেই বেরিয়ে যান। সেই ঘটনার পর ওই অনুষ্ঠানে আর আসেননি শোয়েব। যদিও পিসিবির সঙ্গে চুক্তি অব্যাহত ছিল তাঁর। রাগে অনুষ্ঠানের মাঝপথে বেরিয়ে যাওয়ায় দারুণ খেসারত দিতে হচ্ছে শোয়েবকে।

সেই শো তে চুক্তি অনুযায়ী সময় পর্যন্ত শোয়েবের না থাকা এবং কোনো নোটিশ দেয়া ছাড়াই তাঁর এমন পদত্যাগে আর্থিকভাবে ১০ কোটি রুপির বেশি ক্ষতি হয়েছে চ্যানেলটির। এছাড়া প্রতিষ্ঠানের সম্মানেও আঘাত হেনেছে ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেসে’র এমন বিদায়। এ কারণে ক্ষতিপূরণের পাশাপাশি মানহানির মামলাও করেছে পিটিভি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.