নিউজিল্যান্ড-আফগানিস্তান ম্যাচের পিচ কিউরেটরের মৃত্যু নিয়ে রহস্য

আবুধাবির শেখ জায়েদ ক্রিকেট স্টেডিয়ামের পিচ কিউরেটর মহান সিংয়ের মরদেহ উদ্ধার করা হয়েছে। সুপার টুয়েলভে নিউজিল্যান্ড এবং আফগানিস্তানের ম্যাচের উইকেটটি তিনি বানিয়েছেন।

রোববার (৭ নভেম্বর) সকালে হোটেল রুমে মহান সিংকে মৃত অবস্থায় পাওয়া যায়। তাঁর মৃত্যুর কারণ এখনো জানা যায়নি। যদিও কিছু কিছু সূত্র থেকে জানা গেছে, তিনি আত্মহত্যা করেছেন।

ইতোমধ্যেই মহান সিংয়ের পরিবারকে তাঁর মৃত্যুর ব্যাপারে জানানো হয়েছে। তারা আবুধাবির উদ্দেশে রওনা দিয়েছেন। তাঁর মৃত্যুর সংবাদে ভেঙে পড়েছেন বিসিসিআইয়ের প্রধান কিউরেটর দালজিত সিং।

তিনি বলেন, ‘এটা খুবই দুঃখের খবর। সে আমার খুব কাছের মানুষ ছিল। সে একজন কর্মঠ ব্যক্তি ছিল। সে স্বপ্ন দেখতে ভালোবাসতো। আমি তার পরিবারের প্রতি সহমর্মিতা জানাই। নিয়মিতই আমি তার পরিবারের খবরাখবর নেব।’

এদিকে মহান সিংয়ের মৃত্যু কি হত্যা নাকি আত্মহত্যা তা নিয়ে তদন্ত শুরু করেছে স্থানীয় পুলিশ। এমনটাই দাবি করছে স্বনামধন্য কয়েকটি গণমাধ্যম। প্রায় দশ বছর আগে সংযুক্ত আরব আমিরাতে পা রাখেন মহান সিং। এর আগে ১৯৯৪ সাল থেকে ভারতের মোহালির পাঞ্জাব ক্রিকেট স্টেডিয়ামে মাঠকর্মীর দায়িত্বে ছিলেন তিনি।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.