ট্রাস্ট আজিয়াটা পে-কে ডিজিটাল পেমেন্ট সার্ভিস দিবে ব্র্যাক ব্যাংক

ডিজিটাল পেমেন্ট ও সেটেলমেন্ট সার্ভিস দানের লক্ষ্যে ব্র্যাক ব্যাংক লিমিটেড ও ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড একটি পার্টনারশিপ চুক্তি স্বাক্ষর করেছে। গতকাল বুধবার এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয়।

টিএপি (‘ঞঅচ’) ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের একটি মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস (এমএফএস), সার্ভিস দানকারী প্রতিষ্ঠান, যা ট্রাস্ট ব্যাংক লিমিটেড ও আজিয়াটা ডিজিটাল সার্ভিসেস’র একটি জয়েন্ট ভেঞ্চার কোম্পানি। বাংলাদেশের ডিজিটাল পেমেন্ট খাতে উদ্ভাবন নিয়ে এসে গ্রাহকদের লাইফস্টাইলে বৈপ্লবিক উন্নয়ন করার লক্ষ্য নিয়ে কাজ করছে টিএপি।

ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেড ব্র্যাক ব্যাংকের পেমেন্ট সেটেলমেন্ট সার্ভিসের সাহায্যে ‘ঞঅচ’ ওয়ালেটের লেনদেন সম্পন্নে সাহায্য করবে। টিএপি (‘ঞঅচ’) এবং ব্র্যাক ব্যাংকের মধ্যে সিস্টেম সংযুক্তকরণ উভয় প্রতিষ্ঠানের গ্রাহকদের সুবিধাজনকভাবে মসৃণ, নির্ভরযোগ্য এবং নিরাপদ লেনদেন উপভোগে সাহায্য করবে।

অনুষ্ঠানে ব্র্যাক ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন, ডিএমডি অ্যান্ড সিওও মো. সাব্বির হোসেন, ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড হেড অব কর্পোরেট ব্যাংকিং তারেক রেফাত উল্লাহ খান, হেড অব রিটেইল ব্যাংকিং মো: মাহীয়ুল ইসলাম, হেড অব কমিউনিকেশন্স ইকরাম কবীর, এসভিপি এন্ড হেড অফ পেমেন্টস অ্যান্ড পার্টনারশিপ রাশেদুল হাসান স্ট্যালিন, ইভিপি এন্ড হেড অফ ট্রানজেকশন ব্যাংকিং জাবেদুল আলম, এসভিপি অ্যান্ড হেড অফ রিলেশনশিপ ইউনিট আবু সাদাত চৌধুরী, সিনিয়র রিলেশনশিপ ম্যানেজার সৈয়দ নিয়াজ আহমেদ, ম্যানেজার কিংশুক গাঙ্গুলী এবং অ্যাসোসিয়েট ম্যানেজার ফাতেমা ফাহমিদা হক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার (অ্যাকটিং) দেওয়ান নাজমুল হাসান, ভাইস প্রেসিডেন্ট সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ জালাল উদ্দিন, জেনারেল ম্যানেজার করপোরেট ফাইন্যান্স মোহাম্মদ বদর উদ্দিন সাবেরী এবং হেড অব কর্পোরেট অ্যাফেয়ার্স অ্যান্ড মিডিয়া রিলেশন্স আশিকুর রহমান হাবিবে রাব্বি অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

এই পার্টনারশিপ সম্পর্কে ব্র্যাক ব্যাংক এর ম্যানেজিং ডিরেক্টর অ্যান্ড সিইও সেলিম আর. এফ. হোসেন বলেন, “ব্র্যাক ব্যাংক এবং টিএপি (‘ঞঅচ’)-এর মধ্যে এই অংশীদারিত্ব চুক্তি উভয় প্রতিষ্ঠানের গ্রাহকদের জন্য নিরবচ্ছিন্ন ডিজিটাল পেমেন্ট অভিজ্ঞতার পথ সুগম করবে।”

ট্রাস্ট আজিয়াটা ডিজিটাল লিমিটেডের চিফ এক্সিকিউটিভ অফিসার (ভারপ্রাপ্ত) দেওয়ান নাজমুল হাসান বলেন, “ট্রাস্ট আজিয়াটা পে – টিএপি (‘ঞঅচ’) অংশীদারিত্বের ক্ষেত্রে উদ্ভাবনী পন্থা অবলম্বন করে, যা আমাদের গ্রাহকদের জন্য নতুন লাইফস্টাইল পেমেন্ট দান করতে সক্ষম করে। তিনি আরও বলেন, “আমরা এই অংশীদারিত্ব চুক্তি স্বাক্ষর করতে পেরে আনন্দিত কারণ এটি ব্যাংকের গ্রাহক এবং এমএফএস ব্যবহারকারীদের জন্য নতুন এবং উদ্ভাবনী সার্ভিস প্রদানে আমাদের সক্ষম করবে।

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.