ট্রাকের ধাক্কায় মায়ের কোল থেকে পড়ে সন্তানের মৃত্যু

রাজধানীর গুলশানে একটি ট্রাকের ধাক্কায় ব্যাটারিচালিত রিকশায় থাকা মায়ের কোল থেকে ছিটকে পড়ে মাহজুর রহমান রিহান (৪) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। এ সময় শিশুটির মা-বাবা ও বোন গুরুতর আহত হয়েছেন। তাদেরকে ঢামেক হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়েছে।

রোববার (৩১ অক্টোবর) রাতে আমেরিকান দূতাবাসের সামনের সড়কে ইউ-টার্নের সময় এই দুর্ঘটনা হয়েছে। আহতরা হলো– শিশুটির বাবা আব্দুর রহিম, মা শাহজাদী বেগম (২৫) ও বড় বোন রাহী (৬)। নিহত রিহানের গ্রামের বাড়ি নোয়াখালী জেলার বেগমগঞ্জ উপজেলার খালিশপুরে। তারা বাবা আব্দুর রহিম একজন মুদি ব্যবসায়ী। তারা শাহজাদপুরে ভাড়া বাসায় থাকে।

শিশুটির চাচা আব্দুর রহমান জুয়েল জানান, শাহজাদপুরের ভাড়া বাসা থেকে পরিবারটি নতুন বাজারে কাঁচাবাজার করতে গিয়েছিল। সেখান থেকে ব্যাটারিচালিত রিকশায় বাসায় ফেরার পথে চিনিবাহী ট্রাক ধাক্কা দিলে সবাই রাস্তায় ছিটকে পড়ে আহত হন। চারজনকে উদ্ধার করে রাতে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক শিশু রিহানকে রাত দেড়টায় মৃত ঘোষণা করেন।

গুলশান থানার উপ-পরিদর্শক নজরুল ইসলাম জানান, চিনিবাহী ট্রাকটি জব্দ ও চালককে আটক করা হয়েছে। তবে রিকশাচালককে ঘটনাস্থলে পাওয়া যায়নি। সে রিকশা রেখে পালিয়েছে।

ঢামেক পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) বাচ্চু মিয়া জানান, শিশুটির মৃতদেহ হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

 

অর্থসূচক/এএইচআর

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.