করোনা শনাক্ত নেই ৩৭ জেলায়

দেশে গত ২৪ ঘণ্টায় আরও ২১১ জনের মধ্যে করোনা শনাক্ত হয়েছে। তাদের মধ্যে একাধিক রোগী শনাক্ত হয়েছেন একটি জেলায়। এছাড়া এক অঙ্কের নতুন রোগী পাওয়া গেছে ২৬ জেলায়। আর ৩৭ জেলায় কেউ শনাক্ত হয়নি।

স্বাস্থ্য অধিদফতর জানিয়েছে, ৩০ অক্টোবর সকাল ৮টা থেকে ৩১ অক্টোবর সকাল ৮টা পর্যন্ত দেশের ৬৪ জেলার মধ্যে ঢাকা বিভাগের ঢাকা মহানগরসহ ঢাকা জেলায় শনাক্ত হয়েছেন ১৪৪ জন।

এক অঙ্কের রোগী পাওয়া গেছে ঢাকা বিভাগের ফরিদপুর, গাজীপুর, মাদারীপুর, নারায়ণগঞ্জ ও নরসিংদী জেলা, ময়মনসিংহ বিভাগের ময়মনসিংহ জেলা, চট্টগ্রাম বিভাগের চট্টগ্রাম, কক্সবাজার, নোয়াখালী, কুমিল্লা ও ব্রাক্ষ্মণবাড়িয়া, রাজশাহী বিভাগের রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, নাটোর, নওগাঁ ও পাবনা, রংপুর বিভাগের রংপুর, পঞ্চগড়, কুড়িগ্রাম, ঠাকুরগাঁও ও গাইবান্ধা, খুলনা বিভাগের যশোর, কুষ্টিয়া ও নড়াইল, বরিশাল বিভাগের ভোলা ও সিলেট বিভাগের সিলেট জেলায়।

ঢাকা বিভাগের গোপালগঞ্জ, কিশোরগঞ্জ, মানিকগঞ্জ, মুন্সীগঞ্জ, রাজবাড়ী, শরীয়তপুর ও টাঙ্গাইল, ময়মনসিংহ বিভাগের নেত্রকোনা, জামালপুর ও শেরপুর, চট্টগ্রাম বিভাগের বান্দরবান, রাঙামাটি, খাগড়াছড়ি, ফেনী, লক্ষীপুর ও চাঁদপুরের কারও মধ্যে জীবাণুটি পাওয়া যায়নি।

এছাড়া রাজশাহী বিভাগের সিরাজগঞ্জ, বগুড়া ও জয়পুরহাট, রংপুর বিভাগের নীলফামারী, লালমনিরহাট ও দিনাজপুর, খুলনা বিভাগের বাগেরহাট, চুয়াডাঙ্গা, ঝিনাইদহ, খুলনা, মাগুরা, মেহেরপুর ও সাতক্ষীরা, বরিশাল বিভাগের বরিশাল, পটুয়াখালী, পিরোজপুর, বরগুনা ও ঝালকাঠি এবং সিলেট বিভাগের সুনামগঞ্জ, হবিগঞ্জ ও মৌলভীবাজার জেলায় কেউ শনাক্ত হয়নি।

অর্থসূচক/এমএস

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.